বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

গাবতলী উপজেলা শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ

গাবতলী উপজেলা শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ

সংগৃহীত

বগুড়া জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম বলেছেন, বর্তমান সরকার উন্নত ও সমৃদ্ধ দেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। ২০০৮সালের নির্বাচনে পরিকল্পনায় ছিল দিনবদলের সনদ। সেটা হলো ২০২১সালের মধ্যে বাংলাদেশকে একটি ডিজিটাল দেশ গড়ার। সেটা বাস্তবায়িত হয়েছে।

এখন লক্ষ্য স্মার্ট বাংলাদেশ গড়ার। সে লক্ষ্যেই কাজ করে যাচ্ছে সরকার। তিনি বলেন, মানুষের ভাগ্যন্নোয়নে তাদের কাঙ্খিত সেবা দোরগড়ায় পৌছে দেয়া হচ্ছে। সরকারী কর্মকর্তা-কর্মচারী এবং জনপ্রতিনিধিরা সব সময়ই জনগণের সেবায় নিয়োজিত রয়েছে। ইউনিয়ন পরিষদের অবকাঠামো উন্নয়ন স্থানীয় সরকারের সমন্বয়ে কার্যক্রম পরিচালিত হয়। সকল ইউনিয়নের যাবতীয় উন্নয়ন একটি উপজেলার উন্নয়নের ভিত। গতকাল মঙ্গলবার গাবতলী উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় সরকার দিবস ও পরিসংখ্যান দিবস উপলক্ষ্যে এক আলোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে তিনি এসবকথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান বন্যার সভাপতিত্বে এবং উপজেলা প্রকৌশলী সাজেদুর রহমানের সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম মুক্তা ও রেকসেনা আকতার। আরো বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) মাহমুদুল হাসান, কৃষি অফিসার মেহেদী হাসান, পরিসংখ্যান কর্মকর্তা জান্নাতুল মাওয়া, উপজেলা উপ-সহকারী জনস্বাস্থ্য প্রকৌশলী আলমগীর হোসেন ও ইউপি চেয়ারম্যান এ্যাডঃ রফিকুল ইসলাম প্রমুখ। সভা শেষে প্রধান অতিথি কোরআন শরীফ, ইউপি সচিবদেরকে সিমকার্ড, টিসিবির কর্মসূচীর স্মার্ট ফ্যামিলি কার্ড, ঢেউটিন, জিআর এর চাল, টিফিনবক্স এবং ক্ষুদ্র ও নৃগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি টাকা এবং গরীব শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন। এ সময় ইউপি চেয়ারম্যানগণ, সরকারী কর্মকর্তাবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। এরআগে জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম চকবোচাই সরকারী প্রাথমিক বিদ্যালয়, কমিউনিটি ক্লিনিক এবং পরে কালাইহাটা আশ্রয়ন কেন্দ্রসহ উপজেলার বিভিন্নস্থান পরিদর্শন করেছেন।

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই