শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১

মেধা ও স্বাস্থ্য গঠনে খেলাধুলার বিকল্প নেই -ডাঃ নান্নু এমপি

মেধা ও স্বাস্থ্য গঠনে খেলাধুলার বিকল্প নেই -ডাঃ নান্নু এমপি

সংগৃহীত

বগুড়া-৭ আসনের এমপি অধ্যাপক ডাঃ মোস্তফা আলম নান্নু বলেছেন, লেখাপড়ার পাশাপাশি ছাত্র-ছাত্রীদেরকে খেলাধুলা করতে হবে। কারণ মেধা ও স্বাস্থ্য গঠনে খেলাধুলার বিকল্প নেই।

একজন নিষ্ঠাবান ক্রীড়াবিদ জাতির মহান সৈনিক। তিনি বলেন, সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যাণে নিজেকে নিয়োজিত করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাধুলার প্রতি বেশি বেশি গুরুত্ব দিচ্ছেন। এদেশ খেলাধুলার মাধ্যমে বিশ্ব পরিচিতি লাভ করেছে।

গতকাল রবিবার বগুড়ার গাবতলী উপজেলার রামেশ্বরপুর ইউনিয়নের জাগুলী দ্বি-মূখী উচ্চ বিদ্যালয় মাঠে ৫২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলামের এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন। মানপত্র পাঠ করেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মশিউর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন শিক্ষক সাহাদত হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রোহানুল খাওলা রোহনসহ দাতা ও অভিভাবক সদস্যবৃন্দ, শিক্ষক-শিক্ষিকা ও ছাত্রছাত্রীবৃন্দ। শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এরআগে বিদ্যালয়ের পক্ষ থেকে প্রধান অতিথিকে সম্মননা ক্রেষ্ট প্রদান করা হয়।

সর্বশেষ: