বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

নন্দীগ্রামে আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও

নন্দীগ্রামে আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও

সংগৃহীত

বগুড়ার নন্দীগ্রামে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে দুই পরিবারের ২টি বসতবাড়ির আসবাবপত্র পুড়ে ছাই হওয়ার সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে সেই পরিবারের পাশে দাড়িয়েছেন নন্দীগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হুমায়ুন কবির।

১২ মার্চ মঙ্গলবার বেলা ২টায় পরিদর্শনকালে তিনি ক্ষতিগ্রস্থ দুই পরিবারের সাথে কথা বলে শীতবস্ত্র কম্বল সহ আর্থিক সহায়তা প্রদান করেন। সেই সাথে সরকারি সহায়তা পাইয়ে দেওয়ার জন্য পৃথক পৃথক ভাবে আবেদন করার জন্য নির্দেশ দেন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তার সঙ্গে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.ফজলুল করিম। উল্লেখ্য, গত ১১ই মার্চ সোমবার রাত সাড়ে ৭টার দিকে নন্দীগ্রাম উপজেলার ওমরপুর হাঁটুয়া স্কুল পাড়া গ্রামের মৃত নারায়ণ চন্দ্রের ছেলে নিখিল চন্দ্র বর্মনের (৪৫) বসতবাড়ীর দো-চালা টিনের শয়ন কক্ষে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে দুইটি ঘরে আগুন লাগে। উক্ত আগুনের লেলিহান শিখা পাশ্ববর্তী মৃত সুরেন চন্দ্র বর্মনের ছেলে শ্রী মধু চন্দ্র বর্মনের (৫২) ঘরে ছড়িয়ে পড়ে। এতে উভয়ের ঘরে থাকা আসবাবপত্র আগুনে পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয় জনতা নন্দীগ্রাম থানার ফায়ার সার্ভিসকে সংবাদ দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে পুড়ে নিখিল চন্দ্র বর্মন এর আনুমানিক ৯০ হাজার টাকা এবং মধু চন্দ্র এর ৪০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই