শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১

গাবতলীতে উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত

গাবতলীতে উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত

সংগৃহীত

বগুড়া-৭ আসনের এমপি অধ্যাপক ডাঃ মোস্তফা আলম নান্নু বলেছেন, গাবতলী উপজেলাকে একটি স্মার্ট ও মডেল উপজেলা গড়তে সকলকে সম্মলিতভাবে কাজ করতে হবে। সৎ মন মানুষিকতা নিয়ে কাজের মাধ্যমে এই উপজেলাকে সমৃদ্ধশালী করে গড়ে তুলতে হবে। এজন্য সকলের আন্তরিকতা ও সহযোগিতা প্রয়োজন বলে মনে করেন তিনি।

বৃহস্পতিবার বগুড়ার গাবতলী উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। উপজেলা পরিষদের চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিনের সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য রাখেন ইউএনও নুসরাত জাহান বন্যা।

আরো বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান রেকসেনা আকতার, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ শারমিনা পারভীন, উপজেলা কৃষি কর্মকর্তা মেহেদী হাসান, উপজেলা প্রকৌশলী সাজেদুর রহমান, পিআইও রাশেদুল ইসলাম, উপজেলা মৎস্য কর্মকর্তা আরিফ আহম্মেদ, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা বেনজির আহম্মেদ, যুব উন্নয়ন কর্মকর্তা শহিদুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার তারিকুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা নাইম হোসেন, মহিলাবিষয়ক কর্মকর্তা অলিফা খাতুন, ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, আব্দুল গফুর, রফিকুল ইসলাম, ফারুক আহম্মেদ, ইউনুচ আলী ফকির, শহিদুল ইসলাম বাবু, শাহীদুল কবীর টনি, আব্দুর রশিদ মোল্লা, আব্দুল মজিদ প্রমুখ। এ সময় আরো অন্যান্য দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ: