রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

বগুড়ায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

বগুড়ায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

সংগৃহীত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে বগুড়ার কাহালুতে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে র‍্যালী, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৭ মার্চ) সকালে উপজেলা প্রশাসন চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জ্ঞাপন করে পুষ্পার্ঘ্য অর্পণ করেন কাহালু উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আল হাসিবুল হাসান সুরুজ।

এর পর কাহালু থানা, মুক্তিযোদ্ধা সংসদ, বাংলাদেশ আওয়ামী লীগ, পৌরসভা, আনসার ভিডিপি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মেরিনা আফরোজ এর সভাপতিত্বে অডিটোরিয়াম হলে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আল হাসিবুল হাসান সুরুজ।

অন্যান্যদের মধ্যে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবু মুসা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুর রশিদ লালু, কাহালু থানা অফিসার ইনচার্জ মোঃ সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আক্তার, বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, প্রেসক্লাবের সভাপতি মোঃ নুরুজ্জামান সোহেল প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা সভায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানসহ ছাত্র ছাত্রীরা উপস্থিত ছিলেন। এছাড়া ইসলামী ফাউন্ডেশনের  উদ্যোগে খতমে কুরআন ও দোয়া অনুষ্ঠিত হয়।

সর্বশেষ: