শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

শেরপুরে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন মজনু এমপি

শেরপুরে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন মজনু এমপি

সংগৃহীত

গরীব ও অসহায়দের মাঝে নিজস্ব তহবিল হতে ঈদ সামগ্রী বিতরণ করলেন আলহাজ্জ মজিবর রহমান মজনু (এমপি), মাননীয় সংসদ সদস্য বগুড়া -৫ । শুক্রবার ২২ শে মার্চ ২০২৪ বগুড়ার শেরপুর উপজেলার টাউন ক্লাব পাবলিক লাইব্রেরী মহিলা কলেজ চত্বরে বিকেল ৩ টায় প্রায় দুই শতাধিক মানুষের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে ।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্জ মজিবর রহমান মজনু বলেন, “মাননীয় প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় আমাদের দেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। আমরা আগে অনেক গরীব দেশ ছিলাম এখন আমরা উন্নয়নশীল দেশের কাতারে, শেরপুরের রাস্তা ঘাট মানুষের জীবনমান আগের চেয়ে অনেক উন্নত হয়েছে। আগে খড়ের চালের ঘর ছিল এখন আর খড়ের চাল দেখতে পাবেন না, সবাই টিনের চালে বসবাস করে । এখন এমন কোন বাড়ি নেই আপনাদের সে বাড়িতে টেলিভিশন নেই” ।

তিনি আরো বলেন, আগে মানুষ পুরাতন কাপরের জন্য বাড়িতে বাড়িতে যেত এখন আর যায় না, কারন সরকারের আন্তরিকতার কারনে মানুষ সামর্থবান হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড.আলহাজ¦ গোলাম ফারুক, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, পৌর আওয়ামীলীগের সভাপতি,মোঃ সারওয়ার রহমান মিন্টু , সাধারন সম্পাদক মোঃ গোলাম হোসেন, উপজেলা পৌর ছাত্র লীগের যুগ্ন সাধারন সম্পাদক এমকে মনির ও স্বেচ্ছাসেবকলীগ কর্মী এহছানুল হক সানিসহ প্রমুখ নেতাকর্মী ।