শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

আদমদীঘিতে গণহত্যা দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত

আদমদীঘিতে গণহত্যা দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত

সংগৃহীত

বগুড়া জেলার আদমদিঘী উপজেলা প্রশাসনের আয়োজনে আজ বেলা সাড়ে দশ ঘটিকার সময় উপজেলার সভাকক্ষে গণহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত এবং প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয়েছে।

সোমবার বেলা সাড়ে দশ ঘটিকার সময় উপজেলার সভাকক্ষে গণহত্যা দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে এবং গণহত্যার উপর নির্মিত প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয়েছে।

আদমদিঘী উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আফরোজের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা গোলাম মোরশেদ বীর মুক্তিযোদ্ধা আবদুল হামিদ, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মিঠু চন্দ্র অধিকারী, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সুজয় কূমাল পাল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ফজলে রাব্বি, থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী, উপজেলা নির্বাহী প্রকৌশলী রিপন কুমার শাহ্।

এ সময় বীর মুক্তিযোদ্ধাগণ, সাংবাদিকবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারী এবং শিক্ষার্থীবৃন্দ, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সমাজের বিভিন্ন শ্রেণী পেশার সাধারণ মানুষসহ আরো অনেকে উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে সকল শহীদের আত্মার মাগফিরাত কামনাসহ দেশ ও জাতির কল্যাণের জন্য বিশেষ মোনাজাত করা হয়।