বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সোনাতলায় এডিপির অর্থায়নে বিভিন্ন উপকরণ বিতরণ করেন সাহাদারা এমপি

সোনাতলায় এডিপির অর্থায়নে বিভিন্ন উপকরণ বিতরণ করেন সাহাদারা এমপি

সংগৃহীত

বগুড়ার সোনাতলায় উপজেলা পরিষদের উদ্যোগে এডিপি’র অর্থায়ণে সেলাইমেশিনসহ বিভিন্ন উপকরণ ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। ৩১ মার্চ রবিবার সকালে উপজেলা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মিলনায়তনে বিতরণ পুর্ব আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট মিনহাদুজ্জান লীটনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য ও বিভিন্ন উপকরণ বিতরণ করেন বগুড়া-১ আসনের জাতীয় সংসদ সদস্য সাহাদারা মান্নান।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক নবীন আনোয়ার কমরেড, উপজেলা প্রকৌশলী এলজিইডি মো. মাহবুবুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাজমুল হক, উপজেলা যুবলীগের সভাপতি ফিদা হাসান খান টিটো।

উপজেলা কৃষক লীগের সভাপতি আবু লায়েছ হোসেন নাহিদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হরিখালী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আশরাফুল ইসলাম, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আসা সুবিধা ভোগীরা।

দুই দফায় এডিপি’র অর্থায়নে উপজেলার বিভিন্ন সুবিধাভোগীদের মাঝে ২৫টি সেলাইমেশিন, ৬৬টি টিউবওয়েল, ৮শটি ক্রেস্ট, ৩হাজার ১শটি কলম, ২শটি গাম বুট, ৯৯টি স্প্রে-মেশিন, ৬৬টি হোয়াইট বোর্ড ক্রীড়া সামগ্রী ৮০টি ফুটবল, ৬টি ক্রিকেট সেট, ১৬টি ভলিবল, ৮টি ক্যারামবোর্ড, এছাড়াও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তর ত্রান ও দূর্যোগ অধিদপ্তর সহায়তায় ৬টি দরিদ্রদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়।

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই