শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১

শেরপুরের ধুনট মোড় থেকে ফ্লাইওভার নির্মাণ করা হবে: মজনু এমপি

শেরপুরের ধুনট মোড় থেকে ফ্লাইওভার নির্মাণ করা হবে: মজনু এমপি

সংগৃহীত

দ্রুততম সময়ের মধ্যেই শেরপুর শহরের ধুনটমোড় থেকে হাজীপুর পর্যন্ত ফ্লাইওভার নির্মাণের কাজ শুরু হবে। এছাড়াও শেরপুর-ধুনটের উন্নয়নে বিশেষ পরিকল্পনা নেওয়া হয়েছে বলে দাবি করেছেন বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি ও জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ মজিবর রহমান মজনু। 

সোমবার সন্ধ্যায় শেরপুর প্রেসক্লাবের উদ্যোগে আয়োজিত আলোচনাসভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথাগুলো বলেন।

প্রেসক্লাবের সভাপতি নিমাই ঘোষের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মান্নানের সঞ্চালনায় শহরের স্থানীয় বাসস্ট্যান্ডস্থ সংগঠনের কার্যালয়ে আয়োজিত ওই অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব শাহজামাল সিরাজী, সাবেক চেয়ারম্যান কেএম মাহবুবার রহমান হারেজ, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব জানে আলম খোকা, সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. গোলাম ফারুক, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, শেরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) কামাল হোসেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিন্টু, পৌর বিএনপির সভাপতি স্বাধীন কুমার কুণ্ডু, সাধারণ সম্পাদক ফিরোজ আহমেদ জুয়েল, সাপ্তাহিক তথ্যমালার সম্পাদক সুজিত বসাক, বিজয়বাংলার সম্পাদক আকরাম হোসাইন, শেরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শফিকুল ইসলাম শফিক, সাংবাদিক আইয়ুব আলী, আবু সাঈদ প্রমুখ।

দোয়া মোনাজাত পরিচালনা করেন উলিপুর আমেরিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল হাই বারী।

সর্বশেষ: