শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১

বগুড়ার শেরপুরে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ বিতরণ করেন মজনু এমপি

বগুড়ার শেরপুরে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ বিতরণ করেন মজনু এমপি

সংগৃহীত

বগুড়ার শেরপুরে জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সরকার দলীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মজিবর রহমান মজনুর নিজস্ব তহবিল থেকে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও পাঁচ শতাধিক হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

রবিবার (০৭ এপ্রিল)  সকাল দশটা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত শহরের শেরপুর টাউন ক্লাব পাবলিক লাইব্রেরী মহিলা অনার্স কলেজ প্রাঙণে এই বিতরণ অনুষ্ঠানের বিতরণ করা হয়। এসময় এমপি মজিবর রহমান মজনু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের গরীব দুঃখী মানুষের আস্থার প্রতিক। তিনি একজন মানবিক প্রধানমন্ত্রী হিসেবে বিশে^র দরবারে খ্যাতি অর্জন করেছেন। তাই তাঁকে মানবতার মা বলা হয়ে থাকে।

আওয়ামী লীগ সব সময় দেশের মানুষের কল্যাণে কাজ করে থাকেন-এমন দাবি করে তিনি আরো বলেন, রমজান ও ঈদকে ঘিরে এবারো দেশের হতদরিদ্র মানুষের পাশে দাড়ানোর নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই নির্দেশনা অনুযায়ী দলের নেতাকর্মীরা সাধ্যানুযায়ী গরীব-দুঃখী মানুষকে সহযোগিতা দিয়ে যাচ্ছেন।

বিতরণ অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম ফারুক, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল ওহাব, শাহাদৎ হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি সারোয়ার রহমান মিন্টু, সাধারণ সম্পাদক গোলাম হোসেন, জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি শিল্পী রহমানসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। পরে পৌরসভা সহ উপজেলার ১০ টি ইউনিয়নের (মাদ্রাসা,মসজিদ,কবরস্থান) ও ৫০০ শতাধিক হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন এমপি আলহাজ্ব মজিবর রহমান মজনু।

সর্বশেষ: