রোববার, ২৬ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১

গাবতলীতে স্কাউট দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

গাবতলীতে স্কাউট দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

সংগৃহীত

“স্মার্ট স্কাউটিং স্মার্ট সিটিজেন” এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ স্কাউট দিবস উদযাপন উপলক্ষে সোমবার বগুড়ার গাবতলী উপজেলা স্কাউট্স এর উদ্যোগে স্কাউট পতাকা উত্তোলন শেষে এক আলোচনা সভা উপজেলা পরিষদের ইছামতি হলরুমে অনুষ্ঠিত হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তারিকুল আলমের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউএনও নুসরাত জাহান বন্যা। উপজেলা স্কাউট্স এর সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মজনুর পরিচালনায় এতে বক্তব্য রাখেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার সুবেন্দ্র সরকার, অধ্যক্ষ রেজাউল বারী, স্কাউটের স্টাব লিডার আব্দুস সালাম, শিক্ষক মাহবুবুর রহমান প্রমুখ।

এ সময় পিআইও রাশেদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা হুমায়ন আলম চাঁন্দু, একাডেমিক সুপারভাইজার রাশেদা খানম, শিক্ষক সারোয়ার, অধ্যক্ষ জহুরুল ইসলাম, মাওঃ আব্দুর রহিমসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

শেষে বাংলাদেশ স্কাউটের সর্বোচ্চ প্রেসিডেন্ট পদক পাওয়ায় গাবতলী পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও বর্তমান ঢাকা নটডেম কলেজের শিক্ষার্থী মুশফিকুর রহমান নাবিবকে উপজেলা স্কাউটের পক্ষ থেকে সার্টিফিকেট ও মেডেল প্রদান করা হয়।

সর্বশেষ: