শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১

বগুড়ায় অসচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন রিপু এমপি

বগুড়ায় অসচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন রিপু এমপি

সংগৃহীত

বগুড়া জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও বগুড়া সদর আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু এমপি'র নিজস্ব উদ্যোগে বগুড়ায় সাড়ে ৬  হাজার পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় গরিব ও অসচ্ছল  পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহারস্বরূপ ঈদ সামগ্রী বিতরণ করেছেন। 

সোমবার বেলা ১২ টায় বগুড়া সদরে নামুজা ইউনিয়ন ও  শহরের কালিতলায় এসব ঈদ সামগ্রী বিতরণ করেন। এই সময় আরো উপস্থিত ছিলেন এমপ রিপুর সহধর্মিনী জোবাইদা আহসান জবা, জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ শাহাদত আলম ঝুনু, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল রাজি জুয়েল,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবু সুফিয়ান শফিক,পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল হাসান ববি, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু,৩ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর তরুণ চক্রবর্তী,  নামুজা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ডালিয়া নাসরিন রিক্তা প্রমুখ ।

রিপু এমপি বলেন মাননীয় প্রধানমন্ত্রী আমাদের নির্দেশ দিয়েছেন ঈদ উৎসবে গরিব ও অসচ্ছল  মানুষের পাশে দাঁড়ানোর জন্য। সেই মোতাবেক আমরা সাধ্যমত মানুষকে সহযোগিতা করে যাচ্ছি। মানুষকে সহযোগিতার প্রচেষ্টা সব সময় অব্যাহত থাকবে। 

সর্বশেষ: