শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১

বগুড়ায় ১ হাজার মানুষের মাঝে লিটন পোদ্দারের ঈদ সামগ্রী বিতরণ

বগুড়ায় ১ হাজার মানুষের মাঝে লিটন পোদ্দারের ঈদ সামগ্রী বিতরণ

সংগৃহীত

পবিত্র ঈদ উল ফিতরকে সামনে রেখে বগুড়ায় জেলা যুবলীগের সভাপতি ও আসন্ন সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী শুভাশীষ পোদ্দার লিটন এর উদ্যোগে ১ হাজার মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে বগুড়া সদরের ফাঁপোর উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রধানমন্ত্রীর উপহারস্বরূপ ইউনিয়নের অসহায় মানুষের মাঝে এই ঈদসামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকালে শুভাশীষ পোদ্দার লিটন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী তৃণমূলের সকল নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছেন নিজেদের সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য। সেই নির্দেশনা বাস্তবায়নে তিনি শুরু থেকেই চেষ্টা করে যাচ্ছেন অসহায় মানুষদের সহযোগিতার। তারই ধারাবাহিকতায় ঈদের আগে সদরের ফাঁপোর ইউনিয়নের এক হাজার মানুষের মুখে হাসি ফোঁটানোর লক্ষ্যে তিনি ঈদসামগ্রী দিয়ে পাশে দাঁড়ানোর প্রয়াস করেছেন যে ধারাবাহিকতা আমৃত্যু অব্যাহত রাখার লক্ষ্যে সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন। তিনি আরো বলেন, একা ভাল থাকার মাঝে কখনো প্রকৃত সুখ নিহিত থাকে না সবাইকে নিয়ে ভালো থাকার মাঝেই প্রশান্তি। প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বগুড়া সদর এলাকায় উন্নয়নের লক্ষ্যে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন লিটন পোদ্দার।  

বিতরণকালে এই সময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাউসার হামিদ রুবেল, দপ্তর সম্পাদক জাকারিয়া আদিল, সদস্য জিনাত জাহান পাতা, শহর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোশারফ হোসেন বুলবুল, যুগ্ম সাধারণ সম্পাদক আনন্দ কুমার দাস, সাংস্কৃতিক সম্পাদক চন্দন কুমার, ফাঁপোর ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহজালাল ও সাধারণ সম্পাদক এনামুল হক প্রমুখ। 

সর্বশেষ: