মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

বগুড়ার ধুনটে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন মজনু এমপি

বগুড়ার ধুনটে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন মজনু এমপি

সংগৃহীত

৪০ বগুড়া-০৫ (শেরপুর – ধুনট) আসনের এমপি ও বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মজিবর রহমান মজনু সংবাদকর্মীদের সাথে এক মত-বিনিময় সভার আয়োজন করেন।

বুধবার (১৭ই এপ্রিল) দুপুর ১টার দিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতির ব্যক্তিগত হলরুমে ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি টি,আই,এম নূরুন্নবী তারিক এর সভাপতিতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মজিবর রহমান মজনু এমপি তিনি বলেন, আমি বিগত সময়ে বিভিন্নভাবে স্থানীয় সংবাদকর্মীদের সহযোগিতা পেয়েছি। এ জন্য আমি কৃতজ্ঞ। আগামীর পথ চলায় আমি ধুনট উপজেলার সকল সংবাদকর্মীদের সহযোগিতা কামনা করছি।

তিনি আরোও বলেন, ৪০ বগুড়া-০৫ আসন শেরপুর ও ধুনট দুটি উপজেলা নিয়ে গঠিত। উন্নয়নের ক্ষেত্রে দুটি উপজেলাকে সমানভাবে গুরুত্ব দেওয়া হবে। এ জনপদের বিভিন্ন সমস্যা চিহ্নিত করতে ও উন্নয়নে সকল শ্রেণিপেশার মানুষদের সমন্বয়ে একটি কমিটি করা হবে। কমিটির পরামর্শ অনুযায়ী কাজ করা হবে এবং কে কোন দলের বা’ কে কাকে ভোট দিয়েছে ? সেটা বড় কথা নয়। আমি এ আসনের সকলেরই এমপি’। তাই সবার পরামর্শ নিয়েই কাজ করবো। এমনকি নির্বাচনে আমার সাথে অন্যান্য প্রার্থী যারা প্রতিদ্বদ্বিতা করেছিলেন বিভিন্ন কাজে তাদেরও পরামর্শ নিতে চাই আমি।

সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় উপস্থিত ধুনট উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক গিয়াস উদ্দিন টিক্কা, সাধারণ সম্পাদক সাংবাদিক এম,এ রাশেদ,ধুনট প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক রফিকুল আলম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শ্রাবণ, ধুনট মডেল প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক ইমরান হোসেন ইমনসহ উপজেলা সকল সাংবাদিক, ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সকল রাজনীতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সর্বশেষ: