শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

শেরপুরে প্রয়াত দুই ছাত্রলীগ নেতার স্মরণসভায় মজনু এমপি

শেরপুরে প্রয়াত দুই ছাত্রলীগ নেতার স্মরণসভায় মজনু এমপি

সংগৃহীত

বগুড়ার শেরপুরে প্রয়াত দুই ছাত্রলীগ নেতার স্মরণে আলোচনাসভা, বিশেষ মিলাদ ও দোয়া মাহফিল করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শহরের উলিপুর পাড়াস্থ জেলা পরিষদ অডিটোরিয়ামে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রয়াত নেতারা হলেন-উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মনোয়ার রহমান হাবলু ও পৌর ছাত্রলীগ নেতা ফজলুল বারী রুবেল।

উপজেলা ছাত্রলীগের সভাপতি হুমায়ুন কবির ড্যানির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাদায়েত হোসেন নিহালের সঞ্চালনায় অনুষ্ঠিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মজিবর রহমান মজনু এমপি। তিনি তাঁর বক্তৃতায় বলেন, শেরপুর উপজেলায় মনোয়ার রহমান হাবলু ছিলেন একজন দক্ষ ও দলের জন্য নিবেদিত প্রাণ নেতা। তাঁর আদর্শ বুকে নিয়ে বর্তমান প্রজন্মের ছাত্রলীগের নেতাকর্মীদের শক্তিশালী সংগঠন গড়তে হবে। তাহলেই হাবলু ও রুবেলের আত্মা শান্তি পাবে।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন-জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু এমপি, দপ্তর সম্পাদক আলরাজী জুয়েল, জেলা ছাত্রলীগের সভাপতি সজিব সাহা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. গোলাম ফারুক, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, সহ-সভাপতি আলহাজ্ব শাহজামাল সিরাজী, আলহাজ্ব মুন্সী সাইফুল বারী ডাবলু, স.ম হাফিজুল ইসলাম, আ.লীগ   আহসান হাবিব আম্বীয়া, শেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি সারোওয়ার রহমান মিন্টু, সাধারণ সম্পাদক মো. গোলাম হোসেন ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রেজাউল করিম সিপ্লব, সাবেক জেলা ছাত্রলীগ নেতা মাহবুবার রহমান আশিক প্রমুখ। এদিকে ছাত্রলীগ নেতা মরহুম মনোয়ার রহমান হাবলু ও রুবেলের ২১তম মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানের শুরুতে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে তাদের আত্মার শান্তি কামনা করে বিশেষ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এরআগে সকালে তাঁদের কবর জিয়ারত, কালো ব্যাচধারণ করেন দলের নেতাকর্মীরা। এসব কর্মসুচীতে আওয়ামীলীগ-ছাত্রলীগসহ দলের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ: