মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

শেরপুরে প্রয়াত দুই ছাত্রলীগ নেতার স্মরণসভায় মজনু এমপি

শেরপুরে প্রয়াত দুই ছাত্রলীগ নেতার স্মরণসভায় মজনু এমপি

সংগৃহীত

বগুড়ার শেরপুরে প্রয়াত দুই ছাত্রলীগ নেতার স্মরণে আলোচনাসভা, বিশেষ মিলাদ ও দোয়া মাহফিল করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শহরের উলিপুর পাড়াস্থ জেলা পরিষদ অডিটোরিয়ামে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রয়াত নেতারা হলেন-উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মনোয়ার রহমান হাবলু ও পৌর ছাত্রলীগ নেতা ফজলুল বারী রুবেল।

উপজেলা ছাত্রলীগের সভাপতি হুমায়ুন কবির ড্যানির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাদায়েত হোসেন নিহালের সঞ্চালনায় অনুষ্ঠিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মজিবর রহমান মজনু এমপি। তিনি তাঁর বক্তৃতায় বলেন, শেরপুর উপজেলায় মনোয়ার রহমান হাবলু ছিলেন একজন দক্ষ ও দলের জন্য নিবেদিত প্রাণ নেতা। তাঁর আদর্শ বুকে নিয়ে বর্তমান প্রজন্মের ছাত্রলীগের নেতাকর্মীদের শক্তিশালী সংগঠন গড়তে হবে। তাহলেই হাবলু ও রুবেলের আত্মা শান্তি পাবে।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন-জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু এমপি, দপ্তর সম্পাদক আলরাজী জুয়েল, জেলা ছাত্রলীগের সভাপতি সজিব সাহা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. গোলাম ফারুক, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, সহ-সভাপতি আলহাজ্ব শাহজামাল সিরাজী, আলহাজ্ব মুন্সী সাইফুল বারী ডাবলু, স.ম হাফিজুল ইসলাম, আ.লীগ   আহসান হাবিব আম্বীয়া, শেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি সারোওয়ার রহমান মিন্টু, সাধারণ সম্পাদক মো. গোলাম হোসেন ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রেজাউল করিম সিপ্লব, সাবেক জেলা ছাত্রলীগ নেতা মাহবুবার রহমান আশিক প্রমুখ। এদিকে ছাত্রলীগ নেতা মরহুম মনোয়ার রহমান হাবলু ও রুবেলের ২১তম মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানের শুরুতে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে তাদের আত্মার শান্তি কামনা করে বিশেষ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এরআগে সকালে তাঁদের কবর জিয়ারত, কালো ব্যাচধারণ করেন দলের নেতাকর্মীরা। এসব কর্মসুচীতে আওয়ামীলীগ-ছাত্রলীগসহ দলের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ: