বুধবার, ১৯ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

বগুড়া আদমদীঘিতে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণ

বগুড়া আদমদীঘিতে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণ

সংগৃহীত

বগুড়ার জেলা প্রশাসক সাইফুল ইসলাম বলেছেন, স্মার্ট বাংলাদেশ গড়তে নিরলসভাবে কাজ করছে সরকার। সরকারের গৃহিত কর্মসূচি স্বার্থক করতে দেশের মানুষকে এগিয়ে আসতে হবে।

আদমদীঘিতে গত বুধবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন দপ্তরের প্রধান, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দসহ নানা পেশাজীবীদের সাথে মতবিনিময় সভায় উপরোক্ত কথাগুলি বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আফরোজের সভাপতিত্বে উক্ত সভায় জেলা প্রশাসকের সফরসঙ্গিরা বক্তব্য রাখেন।

পরে জেলা প্রশাসক ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষ্যে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। উপজেলার রহিম উদ্দীন ডিগ্রী কলেজে আজ এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। বেলা ৯ টায় এই কর্মসূচিতে প্রিজাইডিং কর্মকর্তা ও সহকারী প্রিজাইডিং কর্মকর্তাদের প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। এই প্রশিক্ষণে ৫৫০ জন প্রিজাইডং অফিসার ও সহকারি প্রিজাইডিং কর্মকর্তারা অংশ নেন।

আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রির্টানিং অফিসার মোছাঃ রুমনা আফরোজের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা প্রশাসক ও বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট.বগুড়া মোঃ সাইফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মেজবাউল হক বগুড়া ও রিটানিং অফিসার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি) মোঃ মোতাহার হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র জেলা নির্বাচন অফিসার,বগুড়া মোঃ মাহমুদ হাসান। উক্ত অনুষ্ঠানে আদমদীঘি উপজেলা নির্বাচনে অংশগ্রহনকারী প্রার্থীরাও উপস্থিত ছিলেন। প্রার্থীদের মাঝে বক্তব্য রাখেন ইশরাত জাহান কুইন ও মোঃ সিরাজুল ইসলাম খান রাজু। প্রধান অতিথি প্রার্থীদের সাথে মতবিনিময় করেন এবং বক্তব্য রাখেন এ ছাড়া জেলা প্রশাসক উপজেলা ভুমি অফিস, আদমদীঘি থানা, উপজেলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, উপজেলার একটি কমিউনিটি ক্লিনিক, আশ্রয়ন প্রকল্প, আমার
বাড়ি আমার ঘর প্রকল্প পরিদর্শন করেন। এ ছাড়া প্রধান অতিথি গরীব শিক্ষার্থীদের মাঝে সাইকেল, প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেন।

সর্বশেষ: