বুধবার, ১৯ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

বগুড়ায় জেসিআই আয়োজিত ক্যারিয়ার সামিট অনুষ্ঠানে রিপু এমপি

বগুড়ায় জেসিআই আয়োজিত ক্যারিয়ার সামিট অনুষ্ঠানে রিপু এমপি

সংগৃহীত

বগুড়া জেসিআই আয়োজিত ক্যারিয়ার সামিট ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ৯ টা থেকে দিনব্যাপী শহরের সরকারি আজিজুল হক কলেজে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেসিআই বগুড়া চ্যাপ্টার আয়োজনটির মূল আয়োজক। এবার আনুষ্ঠানিকভাবে তাদের সাথে যুক্ত হলো তারুণ্যভিত্তিক দক্ষতা উন্নয়নের সংগঠন এক্সিলেন্স বাংলাদেশ।

জেসিআই এর চাকরি মেলায় প্রায় ৪শ’র বেশি চাকরির সুযোগ নিয়ে দেশের বিভিন্ন প্রতিষ্ঠান অংশ নিয়েছে বলে আয়োজকরা জানান। এ ছাড়া বগুড়ার ১২টি উপজেলাসহ পার্শ্ববর্তী জেলা শহর এবং বগুড়া বিভাগের চাকরিপ্রত্যাশীদের মিলনমেলায় পরিণত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া সদরের সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু।

অন্যদের মধ্যে সরকারি আজিজুল হক কলেজের অধ্যক্ষ প্রফেসর খোন্দকার কামাল হাসান এবং উপাধ্যক্ষ প্রফেসর ড. সবুর উদ্দিন।

অনুষ্ঠান পরিচালনা করেন জেসিআই বগুড়ার প্রেসিডেন্ট সাদমান বিন সামাদ, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আহসান হাবিব, ভাইস প্রেসিডেন্ট জারিন তাসনিম মৌমি, ভাইস প্রেসিডেন্ট আবদুল্লাহ আল নোমান, জেনারেল লিগ্যাল কাউন্সিলর আল নোমান সাব্বির, ট্রেজারার রাজিবুল ইসলাম, লোকাল ডিরেক্টর সাদিকুল খাইর, লোকাল ডিরেক্টর সামি আশফাক, কমিটি চেয়ার জান্নাতি খানম, জেনারেল মেম্বার সোহানুর রহমান, সিরাত ইসলাম, মুশফিক তালুকদার ও আল মুবিন মাশুক। এছাড়াও আরো উপস্থিত ছিল রেডক্রিসেন্ট, বি এন সি সি ও রোভার স্কাউটের সদস্যরা।

সামিট এ দিনব্যাপী সিভি নেওয়ার পাশাপাশি ছিল একদিনের চাকুরি মেলা, যেখানে আরও ছিল বগুড়ার হোম মেড খাবারের দোকান।

গত ২৪ এপ্রিল সন্ধ্যায় জেসিআই বাংলাদেশের প্রধান কার্যালয়ে এ বিষয়ে সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়। চুক্তি স্বাক্ষর করেন জেসিআই বগুড়ার লোকাল প্রেসিডেন্ট সাদমান বিন সামাদ এবং এক্সিলেন্স বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী বেনজির আবরার।

সর্বশেষ: