বুধবার, ১৯ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

নন্দীগ্রামে হাইওয়ে থানা পুলিশের উদ্যোগে কমিউনিটি পুলিশিং সংক্রান্ত আলোচনা সভা

নন্দীগ্রামে হাইওয়ে থানা পুলিশের উদ্যোগে কমিউনিটি পুলিশিং সংক্রান্ত আলোচনা সভা

সংগৃহীত

"জনতাই পুলিশ, পুলিশই জনতা" এই স্লোগানে বগুড়ার নন্দীগ্রামে হাইওয়ে থানা পুলিশের উদ্যোগে কমিউনিটি পুলিশিং সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ২৫শে মে বগুড়া রিজিয়নের কুন্দারহাট হাইওয়ে থানা পুলিশ এর আয়োজনে থানা চত্বরে সকাল ১০টায় কমিউনিটি পুলিশিং সংক্রান্ত আলোচনা সভায় কুন্দারহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্বাস আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন হাইওয়ে পুলিশ হেডকোয়ার্টার্স এর অতিরিক্ত ডিআইজি (পশ্চিম বিভাগ) ঢাকা সঞ্জয় কুমার কুন্ডু, হাইওয়ে সার্কেল বগুড়া রিজিয়ন এর সহকারী পুলিশ সুপার আলী আহম্মেদ হাশমী, নন্দীগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সাবেক ডাইরেক্টর ও উপজেলা আওয়ামী লীগ নেতা নজিবুল্লাহ মজনু মন্ডল, কুন্দারহাট হাইওয়ে কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি এম আর জামান রাসেল, কুন্দারহাট মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মুক্তার হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্য সঞ্জয় কুমার কুন্ডু বলেন, হাইওয়ে পুলিশের কাজ সবসময় মহাসড়ক কেন্দ্রীক। মহাসড়কে সকল ধরণের, অপরাধ, দূর্নীতি, চাঁদাবাজি, ডাকাতি বন্ধে কঠোর অবস্থানে থাকে হাইওয়ে পুলিশ। কুন্দারহাট হাইওয়ে থানা পরিদর্শন শেষে তিনি জানান এমন সুন্দর ও পরিপূর্ণ আয়োজনে আমি আনন্দিত। তাই আমি আপনাদের আশ্বস্ত করতে চাই আপনাদের আন্তরিক সহযোগিতা পেলে হাইওয়েতে কোন প্রকার অনিয়ম দূর্নীতি থাকবেনা। আমি এবং আমার হাইওয়ে পুলিশ টীম সর্বদাই হাইওয়ে কে যানজট মুক্ত ও অন্যান্য অসঙ্গতি দূরীকরণে বদ্ধ পরিকর। এছাড়া মহাসড়কে থ্রি-হুইলার চালানোর জন্য চালকেরা মহাসড়কের সাথে একটি আলাদা রাস্তা করার জন্য অতিরিক্ত ডিআইজি সঞ্জয় কুমার কুন্ডুর নিকট জোর দাবি জানান।

সর্বশেষ: