শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১

বিএনপি ইফতার পার্টির নামে মিথ্যাচার করছে: ওবায়দুল কাদের

বিএনপি ইফতার পার্টির নামে মিথ্যাচার করছে: ওবায়দুল কাদের

সংগৃহীত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইফতার পার্টি না করে অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করার নির্দেশ দিয়েছেন। অথচ বিএনপি বড় বড় হোটেলে ইফতার পার্টির আয়োজন করে। সেসব পার্টিতে তারা আওয়ামী লীগের চরিত্রহনন, অপপ্রচার ও মিথ্যাচার করে।

শুক্রবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলটির ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির উদ্যোগে ইফতার ও ঈদসামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের চেতনা এবং হৃদয়ে শুধুই বাংলাদেশ। আওয়ামী লীগ বিদেশিদের দাসত্ব করে না। বরং বিএনপির হৃদয়ে এবং চেতনায় পাকিস্তান। এ কারণে তারা বলে দিল্লির শাসন মেনে নেয়ার জন্য আওয়ামী লীগ পাকিস্তানের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছে।

তিনি আরো বলেন, বিএনপির চারদিকে অন্ধকার। শেখ হাসিনার জনকল্যাণমুখী বিচক্ষণ রাজনীতি বিএনপিকে অন্ধকারের দিকে ঠেলে দিয়েছে। নির্বাচন বানচালের ষড়যন্ত্র ব্যর্থ হওয়ায় তারা এখন অসংলগ্ন কথা বলছে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুলকে মিথ্যাচার করা থেকে বিরত থাকার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তাদের মিথ্যাচারের রাজনীতি কেউ গ্রহণ করছে না বলেই তারা সংকুচিত হয়ে যাচ্ছে। বিশ্ব সংকটের প্রভাবের পরও শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বের কারণে অনেক দেশের তুলনায় বাংলাদেশের মানুষ এখনো ভালো আছে।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ: