শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আদমদীঘিতে স্বাস্থ্যবিধি মেনে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরন

আদমদীঘিতে স্বাস্থ্যবিধি মেনে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরন

বগুড়া আদমদীঘি উপজেলা কৃষি অফিসের উদ্যোগে ১৮ এপ্রিল রবিবার বেলা ১১ টায় স্বাস্থ্যবিধি মেনে ২০২০-২১ অর্থবছরের খারুপ –১/২০২১-২২ মৌসুমে প্রণোদন কর্মসূচির আওতায় প্রান্তিক ও ক্ষুদ্র কৃষকদের মাঝে উফশী ধানের বীজ ও সার বিতরন করা হয়।

আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার জনাব, সীমা শারমিন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব, আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার জনাব, দীপ্তি রানী রায় ও জনাব, আদরী তমা, উপজেলা বাস্তবায়ন অফিসার জনাব, মোঃ আমির হোসেন সহ প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ জনাব, মিঠুন চন্দ্র অধিকারী।

এই সময় আদমদীঘি উপজেলার ১৯ টি ব্লকের উপসহকারী কৃষি কর্মকর্তা গণের উপস্থিতে মোট ৩৬০ জন কৃষকদের প্রত্যেকে আউশ ধানের ৫ কেজি বীজ, ২০ কেজি ডি পিও, ১০ কেজি এম ও পি সার বিতরণ করা হয়। আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার জনাব, সীমা শারমিন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব, আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার জনাব, দীপ্তি রানী রায় ও জনাব, আদরী তমা, উপজেলা বাস্তবায়ন অফিসার জনাব, মোঃ আমির হোসেন সহ প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ জনাব, মিঠুন চন্দ্র অধিকারী। এই সময় আদমদীঘি উপজেলার ১৯ টি ব্লকের উপসহকারী কৃষি কর্মকর্তা গণের উপস্থিতে মোট ৩৬০ জন কৃষকদের প্রত্যেকে আউশ ধানের ৫ কেজি বীজ, ২০ কেজি ডি পিও, ১০ কেজি এম ও পি সার বিতরণ করা হয়।

দৈনিক বগুড়া