শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

গাবতলীতে নবাগত ওসির কাজে যোগদান

গাবতলীতে নবাগত ওসির কাজে যোগদান

বগুড়ার গাবতলী মডেল থানায় নবাগত ওসি মোঃ নুরুজ্জামান কাজে যোগদান করেছেন। রবিবার তিনি এই যোগদান করেন। এরআগে তিনি বগুড়া এসপি অফিসে ইন্সপেক্টর (ক্রাইম) এবং গাবতলী মডেল থানায় ওসি (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেন।

ওসি নুরুজ্জামান ২০০৩সালে সরাসরি এসআই পদে কাজে যোগদান করেন। পদোন্নতি পেয়ে ২০১৫সালে পাবনা কোর্ট ইন্সপেক্টর হিসেবে দায়িত্ব পালন করেন। এরপর ২০১৫সালে ওসি (তদন্ত) হিসেবে পাবনা চাট মোহর থানায় দায়িত্ব পালন করেন।

সেখান থেকে ২০১৬ সালে ওসি (তদন্ত) হিসেবে গাবতলী মডেল থানায় দায়িত্ব পালন করেছেন। তিনি স্থানীয় সাংবাদিকদের জানান, বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারের নির্দেশানা বাস্তবায়ন করতে সকল প্রচেষ্টা অব্যাহত থাকবে। জনগণের সঙ্গে জনসংস্পৃক্ততা বৃদ্ধি করে এলাকায় অপরাধ কার্মকান্ড প্রতিরোধ করা।

সেইসাথে মাদক, জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্স। সবার সহযোগিতায় আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে চান তিনি। ওসি নুরুজ্জামান চাঁপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ছত্রাজিৎপুর ইউনিয়নের মহোদিপুর গ্রামে এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

উল্ল্যেখ, গত ২৯ এপ্রিল পুলিশ হেডকোয়াটার্স থেকে গাবতলী মডেল থানার ওসি সাবের রেজা আহম্মেদকে স্ট্যান্ড রিলিজ করে বান্দরবন খাগড়াছড়ি পুলিশ ট্রেনিং সেন্টারে সংযুক্ত করা হয়েছে।

দৈনিক বগুড়া