শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

জাতীয় শোক দিবস উপলক্ষে বগুড়ায় কৃষক লীগের আলোচনা ও দোয়া মাহফিল

জাতীয় শোক দিবস উপলক্ষে বগুড়ায় কৃষক লীগের আলোচনা ও দোয়া মাহফিল

জাতির জনক শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী, ১৫আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বগুড়ায় কৃষক লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বাদ আছর শহরের টেম্পল রোড কার্যালয়ে কৃষক লীগের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বগুড়া জেলা কৃষক লীগের সহ-সভাপতি মাকছুদুল হাসান রুহেলের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের সহ-সভাপতি হারেজ উদ্দিন হারেজ, অধ্যাপক শ্যামল পাইকার, যুগ্ম সাধারণ সম্পাদক বাদল রহমান, শাহিন কাদির জোয়ারদার, সাংগঠনিক সম্পাদক আখতানুজ্জামান তুষার, আরিফুল ইসলাম সুমন, কৃষি ও ফলজ বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক এস এম টুটুল, কৃষি ও সমবায় সম্পাদক জামিল উদ্দিন, মামুনুর রশিদ রিপন, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক বকুল মিয়া (বিএসসি)। এসময় আরো উপস্থিত ছিলেন কৃষক লীগ নেতা জাকিউল ইসলাম রিপু, আব্দুল আজিজ ডলার, আব্দুল হাই, নুরু ইসলাম,আশরাফুল ইসলাম, নাসির, আব্দুল আজিজ, শাহাদৎ, আল রাব্বি ও হাফিজ সহ প্রমূখ।

সভা শেষে নেতৃবৃন্দ ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের যারা শহীদ হয়েছেন তাদের স্মরণে, ১৭ আগস্ট সিরিজ বোমা হামলায় নিহতদের স্মরণে, ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে, ২৪ আগস্ট আইভি রহমানের স্মরণে ও ২৭ আগস্ট পাক হানাদার বাহিনীর দোসর রাজাকারদের হাতে যারা নিহত হয়েছেন তাদের স্মরণে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

দৈনিক বগুড়া