শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ডিজিটাল সামিটের সঙ্গে অংশীদারত্ব করছে এইচটিটিপুল

ডিজিটাল সামিটের সঙ্গে অংশীদারত্ব করছে এইচটিটিপুল

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত ডিজিটাল সামিট এবং ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডস ২০২০-এর নতুন অংশীদার হিসেবে যোগদান করলো ফেসবুক অনুমোদিত সেলস পার্টনার, এইচটিটিপুল বাংলাদেশ।

‘ফেসবুকের সেরা ব্যবহার’, ‘ইউটিউবের সেরা ব্যবহার’ এবং ‘ইনস্টাগ্রামের সেরা ব্যবহার’ পুরস্কার বিভাগের বাছাইপর্বে জুরি প্যানেলে যোগদান করেন এইচটিটিপুলের প্রতিনিধি রোহান নোরনহা, সিনিয়র মিডিয়া ডিরেক্টর ও ফেসবুক এএসপি লিড এবং তিথি চৌধুরী, এইচটিপুল বাংলাদেশ ও ফেসবুকের ক্লায়েন্ট পার্টনার।

ডিজিটাল সামিট অ্যান্ড অ্যাওয়ার্ডস, বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের একটি উদ্যোগ যা বাংলাদেশের ডিজিটাল মার্কেটিং সংস্থা ও এই খাতে কাজ করা ব্যক্তিদের পৃষ্ঠপোষকতা দেয়। এটি দেশে ডিজিটাল মার্কেটিংকে অনুপ্রাণিত করতে ও সুপরিচিত করার একটি উদ্যোগও। এই সামিটে ডিজিটাল মার্কেটিং খাতে কাজ করা শীর্ষস্থানীয় এবং আন্তর্জাতিকভাবে স্বীকৃত সকল ব্যক্তিকে সম্মিলিত করবে।

যাদের মধ্যে রয়েছেন- বিভিন্ন কর্মকর্তা, নীতিমালা নির্ধারক এবং বিশিষ্ট চিন্তাবিদ। এই বরেণ্য ব্যক্তিরা একত্রিত হয়ে ডিজিটাল মার্কেটিং-এর বিভিন্ন দিক নিয়ে সবার সঙ্গে তাদের অভিজ্ঞতা বিনিময় করবেন। এই বছরে সামিটের মূল বিষয়বস্তু হলো ‘ডিজিটাল প্রযুক্তিকে মূলধারায় সংযুক্ত করা’।

এই বছরে আয়োজিত সামিটটি ৭ম ডিজিটাল সামিট এবং ৪র্থ ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড। সামিটের গালা ইভেন্টগুলো আগামী ১১ ও ১২ ডিসেম্বর ভার্চুয়ালি অনুষ্ঠিত হবে।

এইচটিটিপুল বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর কাজী মনিরুল কবির ‘কোভিড-পরবর্তী বিশ্বে এসএমইর প্রযুক্তিগত রূপান্তর’ শীর্ষক একটি প্রবন্ধ উপস্থাপন করবেন। এছাড়াও, এইচটিটিপুলের বক্তারা আরও বেশ কয়েকজন উল্লেখযোগ্য শীর্ষস্থানীয় মার্কেটিং কর্মকার্তাদের সঙ্গে একটি প্যানেল আলোচনায় অংশগ্রহণ করবেন।

প্যানেল আলোচনার মূল বিষয়বস্তু হলো ‘সামাজিক যোগাযোগমাধ্যম- নেটওয়ার্কিং প্ল্যাটফর্ম নাকি ব্যক্তিগত আচরণে প্রভাবক’। ডিজিটাল সামিটে তাদের অবদান তুলে ধরতে এইচটিটিপুল একটি কেস স্টাডি উপস্থাপন করবে। কেস স্টাডিটি রবির ৪.৫-জি নেটওয়ার্কের বিজ্ঞাপন ও বার্তা প্রত্যাহার করতে ফেসবুকের ভূমিকা তুলে ধরবে।

দৈনিক বগুড়া