শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

দুপচাঁচিয়ায় ইউএনএফপিএ সহযোগিতায় কমিউনিটি সচেতনতা মূলক সভা

দুপচাঁচিয়ায় ইউএনএফপিএ সহযোগিতায় কমিউনিটি সচেতনতা মূলক সভা

ইউএনএফপিএ বাংলাদেশের সহযোগিতায় দুপচাঁচিয়া থানার উদ্দ্যোগে জিয়ানগর বাজারে এক সচেতনতা সভা অনুষ্ঠিত হয়।গতকাল ৩০ মার্চ মঙ্গলবার বিকেল ৩.৩০ঘটিকায় জিয়ানগর বাজার প্রাঙ্গনে দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ হাসান আলীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন প্রধান অতিথিঃ আদমদিঘীর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার কেএইচএম এরশাদ বক্তব্যে তিনি বলেন মহামারী করোনা ভাইরাস গত বৎসরকে হার মেনে এবার সবচেয়ে বেশী ভয়ংকর রুপ ধারন করেছে।

আমাদের সবার এই রোগের হাত থেকে মুক্ত হতে গেলে মাক্স ও বেশী বেশী করে হাত ওয়াস করতে হবে।নিজেদেরকে জন সচেতনতা হতে হবে।অজতা হাটে বাজারে চলা ফেরা করা যাবে না।

এরপর বক্তব্য দেন বিশেষ অতিথি-মোছাঃতামিমা ইয়াসমিন (নাসরিন),ইউএনএফপিএ,থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) সনাতন চন্দ্র সরকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আমিনুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইমদাদুল হক,যুগ্ম সম্পাদক ও কমিউনিটি পুলিশিংএর সেক্রেটারি মোঃ তহিদুল উলাম মহলদার,চেয়ারম্যান জনাব আবব্দুল হাকিম তালুকদার,জিয়ানগর ইউপি।

বীর মুক্তিযোদ্ধা মোঃ সামসুদ্দিন প্রাং জিয়ানগর ইউপি সচিব মোঃ খায়রুল ইসলাম জিয়ানগর বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃসহিদলু ইসলাম,সহপ্রমূখ উপস্থিত ছিলেন।অনুষ্ঠানটি পরিচালনা করেন দুপচাঁচিয়া থানার এসআই রাশেদুল আলম ।

দৈনিক বগুড়া