শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ধুনটে বিশেষ অভিযানে তিন তাসের জুয়ার আসর থেকে জুয়াড়ি গ্রেপ্তার

ধুনটে বিশেষ অভিযানে তিন তাসের জুয়ার আসর থেকে জুয়াড়ি গ্রেপ্তার

বগুড়ার ধুনট উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে তিন তাসের জুয়ার আসর থেকে চার জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় জুয়ার আস্তানা থেকে ৫৭ হাজার ৭০০ টাকা ও জুয়া খেলার বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করা হয়।  

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার নিমগাছি ইউনিয়নের বেড়েরবাড়ি জোব্বার পাইকাড়ের ছেলে আব্দুর রাজ্জাক (৪০), মহসীন আকন্দের ছেলে মিন্টু মিয়া (৪০), জগজ্জামান প্রামাণিকের ছেলে জাহাঙ্গীর হোসেন চুন্ন (৬০) শাহজাহানপুর উপজেলার মাঝিড়া এলাকার জামাল উদ্দিনের ছেলে মনির হোসেন বাবু।

শুক্রবার দুপুরের পর ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বেড়েরবাড়ি পাইকাড়পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

মামলা সূত্রে জানা গেছে, বেড়েরবাড়ি পাইকাড়পাড়া এলাকায় হিটলার ওরফে হিটলুর নেতৃত্বে দীর্ঘদিন ধরে তিন তাসের জুয়া খেলার আসর বসে। এখানে প্রতিদিন কয়েক লাখ টাকার জুয়া খেলা হয়। বিভিন্ন এলাকা থেকে জুয়াড়িরা এসব আস্তানায় জড়ো হয়। প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সেখানে জুয়া চলে। এসব খেলোয়াড়রা যেকোন উপায়ে টাকা যোগাড় করে জুয়ার আসরে ঢালছে। আর সেই অর্থ যোগাড় করতে গিয়ে তারা নানা অপরাধে জড়িয়ে পড়ছে।

প্রশাসনের নজর ফাঁকি দিতে জুয়ার আসরের চারদিকে বিভিন্ন এলাকায় পাহারা বসানো হয়। আয়োজকরা প্রভাবশালী হওয়ায় স্থানীয়রা এ ব্যাপারে প্রতিবাদ করার সাহস করেন না। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সেখানে অভিযান চালানো হয়। এদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়ার আস্তানা ছেলে ১০/১২জন জুয়াড়ি পালিয়ে গেছে। এ ঘটনায় গ্রেপ্তারকৃত চার জুয়াড়িসহ ছয়জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে।  

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, জুয়ার আসরে অভিযান দিয়ে চারজনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। এ মামলার অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ উপজেলার বিভিন্ন এলাকায় জুয়া খেলার বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখা হবে।

দৈনিক বগুড়া