শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ধুনটে সরকারি ধান-চাল সংগ্রহের উদ্বোধন

ধুনটে সরকারি ধান-চাল সংগ্রহের উদ্বোধন

বগুড়ার ধুনট উপজেলায় সরকারিভাবে অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১টার দিকে ধুনট উপজেলা খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহের উদ্বোধন করেন বগুড়া-৫ আসনের জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান। পরে তিনি উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন। 

ধুনট উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্তের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন ধুনট উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মহসীন আলম, ধুনট উপজেলা কৃষি কমকর্তা মশিদুল হক, ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক নূর মোহাম্মদ, আওয়ামী লীগ নেতা গোলাম সোবহান, রেজাউল করিম দুলাল, শরিফুল ইসলাম খান, আফছার আলী, সিরাজুল হক লিটন, ধুনট খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কমকর্তা নূরে আলম সিদ্দীকী, উপজেলা খাদ্য পরিদর্শক আমিনুল ইসলাম, ধুনট উপজেলা অটো মেজর এন্ড হাসকিং চালকল মালিক সমিতির সভাপতি রেজাউল করিম রেজা, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, সহসভাপতি হায়দার আলী হিন্দোল, ইউপি চেয়ারম্যান হারুন-অর-রশিদ সেলিম, যুবলীগ নেতা আতিকুর রহমান ও ছাত্রলীগ জাকারিযা খন্দকার, হেলাল উদ্দিন।

উল্লেখ্য, ধুনট উপজেলায় বোরো মৌসুমে কৃষকের কাছ থেকে ধান সংগ্রহের লক্ষ্যমাত্রা ২হাজার ১৪৮ মেট্রিক টন এবং চালকল মালিকদের কাছ থেকে সিদ্ধচাল সংগ্রহের লক্ষ্যমাত্রা ৩ হাজার ৩২৭ মেট্রিক টন। আগামী ১৬ আগষ্ট পর্যন্ত কৃষক এবং চালকল মালিকদের কাছ থেকে ধান-চাল সংগ্রহ করা হবে।

দৈনিক বগুড়া