শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পৌরসভার উন্নয়ন ত্বরান্নিত করতে দলমত নির্বিশেষে নৌকায় ভোট দিন

পৌরসভার উন্নয়ন ত্বরান্নিত করতে দলমত নির্বিশেষে নৌকায় ভোট দিন

বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের জােয়ার বইছে। দেশ এখন উন্নয়নের রােল মডেল।

তিনি বলেন, সারাদেশের ন্যায় গাবতলী পৌরসভায় দৃশ্যমান ও টেকসই উনয়ন ত্বরান্নিত করতে দলমত নির্বিশেষে আ’লীগ মনােনীত মেয়র প্রার্থী শিলুর নৌকার বিজয় নিশ্চিত করুন।

নৌকার মাঝি শিলুকে নির্বাচিত করে গাবতলী পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তােলার সুযােগ দিন। গতকাল শুক্রবার রাতে গাবতলী বালিকা উচ বিদ্যালয় মাঠে পৌরসভাধীন ২নং ওয়ার্ড আ’লীগ আয়ােজিত নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

স্থানীয় ওয়ার্ড আ’লীগের সভাপতি আব্দুল খালেকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ’লীগের সহ-সভাপতি বীর মুক্তিযােদ্ধা টিএম মুসা পেস্তা, যুগ্ম সম্পাদক আসাদুর রহমান দুলু, সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ জাকির হােসেন নবাব, গাবতলী উপজেলা চেয়ারম্যান ও বগুড়া পৌর আ’লীগের সভাপতি রফি নেওয়াজ খান রবিন, জেলা আ’লীগের দপ্তর সম্পাদক আল রাজী জুয়েল, যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক মাশরাফি হিরাে, সদস্য আলমগীর স্বপন, উপজেলা আ’লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আব্দুস সালাম ভূলন, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মেয়র প্রার্থী মামিনুল হক শিলু, বগুড়া সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মাহফুজুল ইসলাম রাজ প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন পৌর আ’লীগের যুগ্ম আহবায়ক দেলােয়ার হােসেন দিলু। এ সময় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযাগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

দৈনিক বগুড়া