শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বগুড়ার শেরপুরে আওয়ামীলীগের স্মরণসভা ও দোয়া মাহফিল

বগুড়ার শেরপুরে আওয়ামীলীগের স্মরণসভা ও দোয়া মাহফিল

বগুড়ার শেরপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও ভয়াল ২১আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষ্যে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত বুধবার (২৬ আগষ্ট) সন্ধ্যারাতে পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মজিবর রহমান।

এতে বক্তব্য রাখেন  শেরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুস সাত্তার, সহ-সভাপতি আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলু, সহ-সভাপতি এ্যাড: গোলাম ফারুক, যুগ্ম সম্পাদক আলহাজ্ব সারোয়ার রহমান মিন্টু, যুগ্ম সম্পাদক সুলতান মাহমুদ, শেরপুর পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মকবুল  হোসেন, সাধারন সম্পাদক এ্যাড: রেজাউল করিম মজনু, পৌরসভার প্যানেল মেয়র নাজমুল আলম খোকন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রেজাউল করিম সিপ্লব, সাধারণ সম্পাদক নুরে আলম সানি, উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান শুভ, পৌর ছাত্রলীগের সভাপতি রনি সরকার প্রমুখ।

আলোচনাসভা শেষে পনের আগস্ট ও একুশে আগস্টে নিহত শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আইয়ুব আলী। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রবিউল হাসান আশু। উক্ত কর্মসূচিতে আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আব্দুল বারী, আলহাজ্ব নজির হোসেন, জেলা ছাত্রলীগ নেতা মাহবুবর রহমান আশিকসহ উপজেলা ও পৌর আওয়ামীলীগ এবং এর সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের শতশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

দৈনিক বগুড়া