শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বগুড়ায় তিন শতাধিক বন্যার্তের মাঝে খাদ্যসামগ্রী ও লেবুর চারা বিতরণ

বগুড়ায় তিন শতাধিক বন্যার্তের মাঝে খাদ্যসামগ্রী ও লেবুর চারা বিতরণ

বগুড়ার সারিয়াকান্দি উপজেলার কর্ণিবাড়ি ইউনিয়নের দেবডাঙ্গার চরপাড়ায় প্রায় তিন শতাধিক বন্যার্তের মাঝে খাদ্য সামগ্রী ও একটি করে লেবু গাছের চারা বিতরণ করা হয়েছে। উইকেয়ারের সহযোগিতায় এইচ এস সি ১৯৮৯ ব্যাচের সাবেক ছাত্রদের সংগঠন মুনলাইট ডেভেলপমেন্ট সোসাইটির আয়োজনে বৃহস্পতিবার এসব সামগ্রী বিতরণ করা হয়েছে। এসময় খাদ্য সামগ্রী হিসেবে ব্যাগে চাল, ডাল, আলু, তেল, লবন, আটা, সুজি ও আলু দেওয়া হয়।

বৃহস্পতিবার প্রধান অতিথি হিসেবে খাদ্য বিতরন করেন বগুড়ার সারিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার রাসেল মিয়া। তিনি বলেন, 'বন্যায় সবচেয়ে ক্ষতিগ্রস্থ উপজেলা সারিয়াকান্দি। প্রতিবছর বহু মানুষ ক্ষতিগ্রস্থ হচ্ছে। ক্ষতিগ্রস্থ মানুষের কল্যানে সকলকে এক সঙ্গে কাজ করতে হবে।'

কর্ণিবাড়ি ইউনিয়নের পরিষদের প্যানেল চেয়ারম্যান আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বগুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরিফ রেহমান, মুনলাইট’র সমন্বয়কারী শাহিদুল আলম তুষার, চরপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলিচা খাতুন, চরপাড়ার বাসিন্দা মঞ্জুরুল ইসলাম, নিলুফা বেগম ও কালুগাজি।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বগুড়া-১ প্রয়াত সংসদ সদস্য আব্দুল মান্নানের রুহের মাগফিরাত কামনা করা হয়। 

এর আগে গত ২৩ আগষ্ট রবিবার বগুড়ার সারিয়াকান্দি উপজেলার কর্ণিবাড়ি ইউনিয়নের খাটিয়ামারি চরের তিন শতাধিক নারী, শিশু ও বৃদ্ধকে খাদ্য ব্যাগ দেয়া হয়েছে।

দৈনিক বগুড়া