শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বগুড়ায় সর্বোচ্চ করদাতাদের পুরস্কার প্রদান

বগুড়ায় সর্বোচ্চ করদাতাদের পুরস্কার প্রদান

‘আমরা স্বাবলম্বী হবো,সবাই মিলে কর দিবো’ এই শ্লোগানে বৃহস্পতিবার বগুড়া কর অঞ্চলের আয়োজনে জেলা ভিত্তিক সর্বোচ্চ ও দীর্ঘ সময় করপ্রদানকারীদের পুরস্কার দেয়া হয়েছে। বগুড়া কর অঞ্চল ভবনে এক অনুষ্ঠানের মাধ্যমে করদাতের পুরস্কার দেয়া হয়। কর কমিশনার স্বপন কুমারের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বগুড়া সিরাজগঞ্জ ও গাইবান্ধার মোট ২৮ জন কর দাতাদের হাতে পুরমস্কার তুলে দেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান। এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বগুড়া চেম্বার অব কর্মাসের সভাপতি মোঃ মাসুদুর রহমান মিলন, দৈনিক জনকন্ঠের স্টাফ রিপোর্টার ও বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন এবং  বগুড়া ট্যাক্সেস ল’ ইয়ার্স এ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ আব্দুল হামিদ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত কর কমিশনার জাকির হোসেন।  এছাড়া পুরস্কারপ্রাপ্ত করদাতাদের মধ্যে বক্তব্য রাখেন দীপক কুমার রায়, সাইদুর রহমান রোমেনা আকতার ও অশোক কুমার রায়।

বক্তারা কর বিভাগের সহযোগিতার জন্য সন্তোষ প্রকাশ করে বলেন, করবান্ধব পরিবেশের আরো উন্নয়নের মাধ্যমে করভীতি দুর করতে হবে।বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের ক্ষেত্রে যেমন রোল মডেল তেমনি আজ করোনা পরিস্থিতি সফলভাবে মোকাবেলা করেও দৃষ্টান্ত স্থাপন করেছে। দেশ আত্মনির্ভরশীল হয়ে উঠছে। আর এই উন্নয়নের গতি অব্যাহত রাখতে সচেতন নাগরিক হিসাবে কর দেয়া জরুরী। কর বিভাগের পক্ষ থেকে আশা করা হয় এই পুরস্কার  ও সম্মননা প্রদান করদাতাদের আরো আগ্রহী করে তুলবে।

দৈনিক বগুড়া