শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শরীর স্বাস্থ্য গঠনে খেলা ধুলার বিকল্প নেই - ফারুক আহম্মেদ

শরীর স্বাস্থ্য গঠনে খেলা ধুলার বিকল্প নেই - ফারুক আহম্মেদ

বগুড়ার গাবতলী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, সাবেক ছাত্র নেতা ও ইউপি চেয়ারম্যান প্রার্থী ফারুক আহম্মেদ বলেছেন, শরীর স্বাস্থ্য গঠনে এবং মনকে ভাল রাখতে বিনোদনমূলক খেলা ধুলা করা প্রয়োজন।

তিনি আরো বলেন, যুব সমাজকে মাদক থেকে দুরে রাখতে হলে এ ধরনের খেলা ধুলার আয়োজন করা প্রয়োজন। আর যুব সমাজই পারে সমাজ থেকে সকল প্রকার অপরাধ নির্মূল করতে। ১৩ ডিসেম্বর বুধবার গাবতলী সদর ইউনিয়নের উনচুরখী ভ্রমণ একাডেমি’র উদ্যোগে স্থানীয় কালুগাজী বাজার সংলগ্ন মাঠে প্রাইজমানি ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল শেষে বিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

আব্দুল বাছেদ মন্ডলের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে ছিলেন আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম পুটু, খোরশেদ আলম বাবলু, আব্দুল হক, সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থী আকলিমা আকতার রানু, স্থানীয়দের মধ্যে হেলাল মোল্লা, রেজাউল করিম দিলবর, আঃ লতিফ মালু, শামীম খান, ফজলুল হক, কাফী সরকার, রাসেল মাহমুদ, স্বেচ্ছাসেবকলীগ নেতা পলাশ খন্দকার, আদর খান, ছাত্রলীগ নেতা আরএইচ বাপ্পীসহ উনচুরখী ভ্রমণ একাডেমির সদস্যবৃন্দ। শেষে প্রধান অতিথি বিজয়ী দলের মাঝে পুরস্কার তুলে দেন।

দৈনিক বগুড়া