শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শেরপুরে নন-এমপিও শিক্ষকদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনা প্রদান

শেরপুরে নন-এমপিও শিক্ষকদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনা প্রদান

বগুড়ার শেরপুরে দাখিল ও সতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার নন-এমপিও শিক্ষক/কর্মচারীদের মাঝে প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত বিশেষ প্রনোদনা বৃহস্পতিবার (২০ আগষ্ট) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ হলরুমে বিতরন করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিয়াকত আলী সেখের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মজিবর রহমান মজনু।
বিশেষ অতিথির বক্তব্যদেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ আব্দুস সাত্তার। বক্তব্যদেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব শাহ্ জামাল সিরাজী, শেরপুর থানা অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বীয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নজমুল হক, শহর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মকবুল হোসেন, শেরপুর সরকারী কলেজের অধ্যক্ষ আল মাহমুদ কমল, শেরপুর উলিপুর মহিলা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল হাই বারী, শেরপুর সরকারী ডি.জে মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক আখতার উদ্দিন বিপ্লব প্রমুখ। এ সময় এবতেদায়ী ও দাখিল মাদ্রাসার শিক্ষক ও কর্মচারিবৃন্দ উপস্থিত ছিলেন।
জানাযায়, ২৬৬ জন শিক্ষকের মাঝে জনপ্রতি ৫ হাজার টাকা ও ১৭জন কর্মচারীর মাঝে জনপ্রতি ২ হাজার ৫শ টাকা করে বিতরণ করা হয়।
 
 

দৈনিক বগুড়া