শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শেরপুরে মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

শেরপুরে মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

বগুড়ার শেরপুরে বীর মুক্তিযোদ্ধা মুস্তাফিজুর রহমান ওরফে মোস্তা ফকিরের নামাজে জানাজা গাড়িদহ পাবলিক স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ্য, মুক্তিযোদ্ধা মুস্তাফিজুর রহমান ওরফে মোস্তা ফকির বুধবার ২৮এপ্রিল২০২১, দুপুর ১.৪৫ মিনিটে রাজশাহীতে রাজশাহী বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বার্ধক্যজনিত কারণে হূদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর।
বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলার গাড়িদহ ইউনিয়নের মাদ্রাসা পাড়া গাড়িদহ পাবলিক স্কুল এন্ড কলেজের মাঠে নামাজে জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।
নিহতের কফিনে সালাম প্রদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মো. ময়নুল ইসলাম, শেরপুর থানার অফিসার ইনচার্জ মো.শহীদুল ইসলাম এর নেতৃত্বে জেলা পুলিশ বাহিনীর সদস্যবৃন্দ মরহুমের প্রতি রাষ্ট্রীয় সম্মান প্রদর্শন করেন।

তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. ময়নুল ইসলাম, শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. শহীদুল ইসলাম শহীদ, বগুড়া জেলা পুলিশ।

বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলা কর্ণিবাড়ী ইউনিয়নের নাড়াবালা গ্রামের মৃত আমজাদ আলী ফকিরের পঞ্চম সন্তান বর্তমানে গাড়িদহ মাদ্রাসা পাড়া নিবাসী। ১৯৭১ সালে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে তিনি ৬ নম্বর সেক্টরের অধীনে মুক্তিযুদ্ধে অংশ নেন। ব্যক্তিগত জীবনে তিনি ছয় সন্তানের জনক। তার নামাযে জানাজায় উপজেলা মুক্তিযোদ্ধা সদস্য বৃন্দ ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি, মরহুমের আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, পাড়া-প্রতিবেশী অংশগ্রহণ করেন।

দৈনিক বগুড়া