শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংকট মোকাবেলায় সরকারের পাশাপাশি বৃত্তবানদের এগিয়ে আসতে হবে: মজনু

সংকট মোকাবেলায় সরকারের পাশাপাশি বৃত্তবানদের এগিয়ে আসতে হবে: মজনু

বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান মজনু বলেছেন, করোনা ভাইস মোকাবেলায় বর্তমান সরকার আপ-প্রাণ চেষ্টা করে যাচ্ছেন। করোনা ভাইরাস এর কারণে দেশের মানুষ কর্মহীন হয়ে পড়েছে। মাননীয় প্রধান মন্ত্রী ত্রাণ সহায়তা প্রদানের পাশাপাশি তিনি দলীয় নেতাকর্মীদের কে কর্মহীন মানুষদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা প্রদান করার নির্দেশ দিয়েছেন। প্রধানমন্ত্রী শিশু বাচ্চাদের জন্য দুধ সহ ত্রাণ হিসাবে চাল, ডাল, আলু সহ বিভিন্ন খাদ্য সামগ্রী কর্মহীন মানুষদের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করে আসছেন। আজ ঘরে বসে বিকাশ এর মাধ্যমে অর্থ সহায়তার ব্যবস্থা করেছেন বর্তমান সরকার।

তিনি বর্তমান সংকট মোকাবেলায় সরকারের পাশাপাশি বৃত্তবানদের এগিয়ে আসার জন্য আহ্বান জানান। তিনি আরো বলেন, করোনা ভাইরাস এর কোন প্রতিশেধক নেই। আল্লাহ যদি সহায়তা দান করে। তবে নিজে নিরাপদ থেকে পরিবারের সদস্যদের নিরাপদ রাখার জন্য বলেন। তিনি বলেন, এ ব্যধিতে যে মারা যায় তার পাশে নিজের কেউ থাকে না, এ জন্য অহেতুক কেউ বাড়ির বাহিরে বের হবেন না, আপনি ভাল থাকবেন, পরিবার ভাল থাকবে, দেশ ও জাতি ভাল থাকবে।

তিনি বুধবার সকালে বগুড়ার শিবগঞ্জ উপজেলার দোবিলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতা ছাইফুল এর আয়োজনে করোনা ভাইরাস এর কারণে কর্মহীন মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা, পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, উপজেলা ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, অফিসার ইনচার্জ মিজানুর রহমান, ইউপি চেয়ারম্যান মহিদুল ইসলাম, স্থানীয়দের মধ্যে আঃ রাজ্জাক, তজমল, আইনুল হক, আঃ লতিফ, মতিয়ার রহমান, শরিফুল ইসলাস, নূরুল ইসলাম, আঃ রহিম, তছলিম উদ্দিন, বায়েজিদ, মতিউর রহমান, হারুনুর রশিদ প্রমুখ।

 

দৈনিক বগুড়া