শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সান্তাহারে ছাত্রলীগ′র উদ্যোগে ছিন্নমুল মানুষের মাঝে ইফতার বিতরণ

সান্তাহারে ছাত্রলীগ′র উদ্যোগে ছিন্নমুল মানুষের মাঝে ইফতার বিতরণ

করোনার প্রভাবে বর্তমানে সারা বিশ্বের সাথে বাংলাদেশেও স্বাভাবিক অবস্থা পুরোপুরি থমকে গেছে। বগুড়ার সান্তাহার জংশন শহরের লকডাউনের কারনে বন্ধ হয়ে যায় ট্রেন। ফলে জনশূণ্য হয়ে পড়ে রেলওয়ে ষ্টেশন এলাকা।

ষ্টেশন থাকা ছিন্নমূল মানুষরা মহা বিপদে পড়েন যায়। এমতাবস্থায় রবিবার বিকেলে বাংলাদেশ ছাত্রলীগ বগুড়ার আদমদীঘি উপজেলা শাখার আয়োজনে ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন রিটনের ব্যক্তিগত উদ্যোগে এই সব ছিন্নমুল ভাসমান, অসহায় দরিদ্র প্রায় ৫ শতাধিক মানুষের মাঝে ইফতার বিতরন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বগুড়ার জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান আশরাফুল ইসলাম মন্টু, আদমদীঘি উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি ফিরোজ হোসেন চন্দন, সাধারন সম্পাদক মশিউর রহমান সজল, উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন রিটন, ছাত্রলীগ নেতা জীবন, নিশান, সিফাত, রাহাত, রিমন, আশিক, রাকিব, শাওন, এমরান, শামীম, শুভ, সুমন, জিম, দুলদুল প্রমূখ।

বগুড়ার জেলা আওয়ামীলীগের সদস্য আশরাফুল ইসলাম মন্টু বলেন, দিন যতই যাচ্ছে সারা বিশ্ব ব্যাপী মহামারি আকার ধারণ করছে এই কোভিড-১৯ করোনা ভাইরাস। দিন দিন আমাদের দেশে এর আক্রান্তের সংখ্যা ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে। তাই আসুন আমরা সরকারের জারিকৃত আদেশ মেনে চলি। সমাজের বিত্তবানদের এ সকল ছিন্নমুল ও অসহায় গরীব মানুষের পাশে থাকার জন্য আহবান জানায়।

ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন রিটন বলেন, আমরা যারা সামর্থবান সবাই দলমত নির্বিশেষে যার যার সাধ্য অনুযায়ী বিপদে পড়া মানুষদের পাশে দাঁড়াই। আগামীতেও আমার এই কর্মকান্ড অব্যাহত থাকবে। এসময় তিনি করোনা ভাইরাস থেকে রক্ষার জন্য সকলকে সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানান।

দৈনিক বগুড়া