শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সান্তাহারে মাদক বিরোধী অভিযানে ফেনসিডিলসহ ৪ জন গ্রেফতার

সান্তাহারে মাদক বিরোধী অভিযানে ফেনসিডিলসহ ৪ জন গ্রেফতার

আদমদীঘির সান্তাহারে ট্রেনে মাদক বিরোধী অভিযানে তিন নারীনহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ও তাদের নিকট থেকে ২৬ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ।

গত শনিবার রাতে ঢাকাগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের পৃথক কামরা থেকে সান্তাহার রেলওয়ে (জিআরপি) থানা পুলিশ তাদের গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলো দিনাজপুর জেলার ফুলবাড়ি উপজেলার নারায়নপুর গ্রামের সাদাহাত হোসেন জুয়েলের স্ত্রী ববি বেগম (৪০), নারায়নগঞ্জ জেলার নিরিবিলি বেপারিপাড়ার সাইদুর ইসলামের স্ত্রী লিমা বেগম (৩০), কাশিপুর বাংলাবাজারের হাবিব মিয়ার স্ত্রী সোহেদা আক্তার (৩০) ও পাবনা সদরের আব্দুল্লাহ‘র ছেলে রাকিব (১৯)। এ ব্যাপারে জিআরপি থানায় মামলা হয়েছে। 

সান্তাহার রেলওয়ে থানার পুলিশ জানান, গত দুই দিনে গোপন সংবাদের ভিক্তিতে যাত্রীবাহি ট্রেনে মাদক বিরোধী চলমান অভিযান কালে উপ-পরিদর্শক নজরুল ইসলাম ঢাকাগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের একটি বগিতে যাত্রীবেশে ববি, লিমা ও সোহেদা এই তিন নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ও তাদের ব্যাগ থেকে ১৬ বোতল ফেনসিডিল উদ্ধার এবং এটিএসআই আবু বক্কর অপর বগি থেকে ১০ বোতল ফেনসিডিলসহ রাকিবকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরন করা হয়েছে। 

দৈনিক বগুড়া