শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

৯৯৯-এ ফোনঃ বগুড়ায় ৮৬ বস্তা সরকারি চাল জব্দ করেছে পুলিশ

৯৯৯-এ ফোনঃ বগুড়ায় ৮৬ বস্তা সরকারি চাল জব্দ করেছে পুলিশ

৯৯৯-এ ফোনের সূত্র ধরে বগুড়ার শাজাহানপুরে ৮৬ বস্তা সরকারি চাল জব্দ করেছে থানা পুলিশ। এ বিষয়ে পরবর্তী করণীয় সম্পর্কে আদালতের নির্দেশনা চেয়ে আবেদন করা হবে বলে থানা পুলিশ সূত্রে জানাগেছে। 

স্থানীয়রা জানিয়েছেন,  মঙ্গলবার খরনা ইউনিয়ন পরিষদে ভিজিডি ভাতা ভোগীদের মাঝে মাথা পিছু ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। সুবিধাভোগীদের কেউ কেউ প্রাপ্ত চাল আব্দুল হান্নান (৫৫) নামের এক ব্যবসায়ীর কাছে বিক্রি করেছেন। ব্যবসায়ী আব্দুল হান্নান ক্রয়কৃত চাল গুলো  ওমরদিঘী স্ট্যান্ডে জনৈক জিয়াউর রহমানের গুদামে রেখেছিলেন।

অপরদিকে সরকারি চাল ব্যক্তিগত গুদামে জমা রাখার বিষয়টি টের পেয়ে স্থানীয় অজ্ঞাতনামা ব্যক্তি পুলিশের জরুরী সেবা সংক্রান্ত ৯৯৯-এ ফোন দেন। এই সূত্র ধরে  সন্ধ্যা ৬টার দিকে শাজাহানপুর থানার এস.আই আব্দুর রহমান এবং এস.আই সুশান্ত কুমার সঙ্গীয় ফোর্সসহ উক্ত গুদাম থেকে ৮৬ বস্তা চাল (প্রতি বস্তায় চালের পরিমাণ ৩০ কেজি) জব্দ করে থানা হেফাজতে নিয়েছেন। তবে এ ঘটনার সাথে জড়িত কাউকে পুলিশ আটক করতে পারেনি। 

এস.আই আব্দুর রহমান জানিয়েছেন, জব্দকৃত চালের বিষয়ে পরবর্তী করনীয় সম্পর্কে নির্দেশনা চেয়ে আদালতে আবেদন করা হবে এবং সে মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে। 

দৈনিক বগুড়া