শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বগুড়ায় আন্ত:ব্যাচ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

বগুড়ায় আন্ত:ব্যাচ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

বগুড়ায় উত্তরণ উচ্চ বিদ্যালয়, নারুলী’র সকল প্রাক্তণ শিক্ষার্থীদের অংশগ্রহণে শুক্রবার বিকেলে শহরের বগুড়া কলেজ মাঠে উৎসবমুখর আয়োজনের মধ্য দিয়ে আন্ত:ব্যাচ ফুটবল টুর্নামেন্ট-২০২০ইং এর উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয়ের সাবেক সহকারি প্রধান শিক্ষক মরহুম আব্দুল জলিল স্মৃতি স্মরণে এসএসসি ব্যাচ-২০১৫ এর আয়োজনে প্রধান অতিথি হিসেবে বেলুন ও ফেস্টুন উড়িয়ে উক্ত টুর্নামেন্টের উদ্বোধন ঘোষনা করেন বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি সুলতান মাহমুদ খান রনি।

উদ্বোধনী বক্তব্যে প্রধান অতিথি বলেন, উত্তরণ উচ্চ বিদ্যালয় বগুড়া জেলায় একটি স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান। শিক্ষার পাশাপাশি প্রাক্তণ ও বর্তমান শিক্ষার্থীদের অংশগ্রহণে ক্রীড়াঙ্গণের বিকাশে আয়োজিত উক্ত টুর্নামেন্ট সত্যিই চমৎকার একটি উদ্যোগ। ইতিবাচক এমন সকল উদ্যোগকে অব্যাহত রাখার আহ্বান জানিয়ে সর্বদা জেলা ক্রীড়া সংস্থা ও জেলা পরিষদের পক্ষে সহযোগিতারও প্রতিশ্রুতি দেন প্যানেল চেয়ারম্যান রনি।

বগুড়া পৌরসভার ২০ নং ওয়ার্ড কাউন্সিলর রোস্তম আলীর সভাপতিত্বে এবং বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী গণমাধ্যমকর্মী সঞ্জু রায়ের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারুলী পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর জামিরুল ইসলাম, উত্তরণ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইয়াসিন আলী, ক্রাইম রিপোর্টাস এসোসিয়েশন বগুড়ার সভাপতি মাসুদুর রহমান রানা, প্রকাশক পরিমল প্রসাদ রাজ, বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক যথাক্রমে মোস্তাফিজুর রহমান ও মোস্তাক আহম্মেদ, সহকারী শিক্ষক যথাক্রমে আবুল কালাম আজাদ ও সাইফুল ইসলাম।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সহকারি শিক্ষক তরিকুল ইসলাম বাবু, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোক্তাদেরুল ইসলাম মিম পোদ্দার, শহর সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি নাঈম ফেরদৌস, বিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষার্থীবৃন্দ যথাক্রমে ওমর ফারুক, আল-মামুন, শাজাহান আলী রঞ্জু, আল বাছির বাপ্পি, রিপন, রাসেল শেখ, তাজু, হুমায়ুন কবির, গোলাপ, আয়োজক কমিটির নেতৃবৃন্দ যথাক্রমে রায়হান বাবু, রাশেদুন নবী নিরব, জিহাদ ইসলাম, রকিবুল ইসলাস রকি, অপু, রিফাত মন্ডল প্রমুখ।

উদ্বোধনী ম্যাচে ১-০ গোলে বিদ্যালয়ের এসএসসি ২০০৭ ব্যাচ কে পরাজিত করে জয় লাভ করে এসএসসি ২০০৫ ব্যাচের প্রাক্তণ শিক্ষার্থীরা। 

দৈনিক বগুড়া