শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বগুড়ায় ইয়ুথ চেঞ্জ মেকার এর বিশ্ব শিশু দিবস উদযাপন

বগুড়ায় ইয়ুথ চেঞ্জ মেকার এর বিশ্ব শিশু দিবস উদযাপন

বিশ্ব শিশু দিবস। এই দিন উপলক্ষে আন্তর্জাতিক সংগঠন ইয়ুথ চেঞ্জ মেকার বগুড়ায় ১০ জন সুবিধাবঞ্চিত শিশুকে নিয়ে দিবসটি পালন করে।

বিকাল ৫টায় সুবিধাবঞ্চিত শিশুদেরকে বগুড়ার আভিজাত্য রেস্টুরেন্ট রোচাস এ উপস্থিত হয় ইয়ুথ চেঞ্জ মেকার বগুড়ার সদস্যরা। এরপর তাদেরকে গল্পের ছলে নীতিকথা শেখানো হয়। অতঃপর প্রতিটি শিশুকে তাদের নাম ইংরেজিতে লেখা শেখানো হয়। সবশেষে শিশুদেরকে চাইনিজ খাবার উপহার দেওয়া হয় সংগঠন এর পক্ষ থেকে।

এখানে উপস্থিত ছিলেন রোচাস এর স্বত্ত্বাধিকারী শ্যামলী পারভীন  এবং ইয়ুথ চেঞ্জ মেকার এর রাজশাহী বিভাগের সমন্বয়ক রাকিবুল ইসলাম।

শ্যামলী পারভীন বলেন, "আজ বিশ্ব শিশু দিবসে এই সুবিধাবঞ্চিত শিশুদের জন্য কিছু করতে পেরে আমি আনন্দিত। আমি যে আত্মতুষ্টি পেলাম তা লাখ টাকা দিয়েও কেনা সম্ভব না। সমাজের সকলকে আমি আহবান করি এইসব শিশুদের পাশে দাঁড়ানোর জন্য।"

ইয়ুথ চেঞ্জ মেকার এর রাজশাহী বিভাগের সমন্বয়ক রাকিবুল বলেন, "শিশু জাতির ভবিষ্যৎ। আমরা চাই তাদের দেশের সম্পদে পরিণত করতে।"

ইয়ুথ চেঞ্জ মেকার এর বগুড়া জেলার সমন্বয় স্নেহাশীষ বলেন, "আজকের শিশু আগামীর ভবিষ্যৎ। তাদের সুন্দর বর্তমানই পারে ভবিষ্যৎ বাংলাদেশকে সোনার বাংলায় পরিণত করতে। "

দৈনিক বগুড়া