শুক্রবার, ০৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

নিশো-মেহজাবীনের ‘ঘটনা সত্য’

নিশো-মেহজাবীনের ‘ঘটনা সত্য’

ছোটপর্দার আলোচিত জুটি আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। একাধিক নাটকে ভিন্ন চরিত্রে অভিনয় করে দর্শকপ্রিয়তা পেয়েছেন তারা। এবার ‘ঘটনা সত্য’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন তারা। এটি নির্মাণ করেছেন রুবেল হাসান।

প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র ব্যানারে নির্মিত হয়েছে নাটকটি। নাটকে ‘গাড়ি চালক’ চরিত্রে অভিনয় করেছেন নিশো। তার বিপরীতে ‘গৃহপরিচারিকা’ চরিত্রে দেখা যাবে মেহজাবীনকে। শিগগিরই সিএমভি’র ইউটিউব চ্যানেলে নাটকটি প্রকাশ হবে বলে জানান প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু।

গল্পে দেখা যাবে, পাশাপাশি দুটি ফ্ল্যাটের গৃহপরিচারিকা ও গাড়ির চালক মুকুল-বিলকিছ। বিলকিছ বাজার থেকে সস্তা-পচা সবজি কিনে, ফ্রিজে রাখা খাবার এঁটো করে, বাসায় অন্যের কসমেটিকস ইচ্ছেমতো ব্যবহার করে, অপচয় করে। আর মুকুল মিথ্যা বলে, ডিউটি বাদ দিয়ে অন্য যাত্রী বহন করে, লুকিয়ে গাড়ির তেল বিক্রি করে। ঘটনাক্রমে তাদের মধ্যে মিষ্টি প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তারপর গল্প এগিয়ে যায়।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা রুবেল হাসান বলেন, গল্পের শুরুটা মিথ্যা আর চুরি দিয়ে হলেও শেষে সেটি মানবিক একটি প্রেমের গল্পে রূপ নেয়। গল্পটি ব্যতিক্রম, নিশো ভাই আর মেহজাবীন আপু অসাধারণ অভিনয় করেছেন। একেবারে চরিত্র দুটির সঙ্গে তারা মিশে গেছেন। আশা করছি দর্শকরা কাজটি দেখে মুগ্ধ হবেন। পাবেন অন্য এক বার্তা।

দৈনিক বগুড়া

সর্বশেষ: