• বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২৪ ১৪২৮

  • || ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

বগুড়া র‌্যাবের অভিযানে ৭ জন জুয়াড়ি গ্রেফতার

দৈনিক বগুড়া

প্রকাশিত: ৩০ জুলাই ২০২১  

র‌্যাব তার প্রতিষ্ঠা লগ্ন হতেই খুন, অপহরণ, জঙ্গীদমন, ছিনতাই, চাঁদাবাজ, চুরি, অবৈধ মাদক ব্যবসা ও চোরাচালান সহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম বন্ধ এবং দূস্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে অপরাধ নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে।

এছাড়াও র‌্যাব-১২ এর বগুড়া ক্যাম্পের আওতাধীন এলাকাগুলিতে এক এক করে ব্যাপকভাবে সফলতা অর্জন করে চলছে। গোয়েন্দা নজরদারী বৃদ্ধি সহ সার্বক্ষনিক অভিযান পরিচালনা করে র‌্যাব ইতিমধ্যে জনগনের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের একটি আভিযানিক দল ২৮ জুলাই বুধবার বিকাল আনুমানিক সাড়ে ৬ ঘটিকার সময় বগুড়া র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন এর নেতৃত্বে বগুড়া জেলার সদর থানাধীন ভবের বাজার চারমাথা এলাকায় একটি ঘরের মধ্যে জুয়া খেলারত অবস্থায় ৭ জন জুয়ারুকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো ১। কাওছার রহমান (২৭), পিতা- আমজাদ হোসেন, সাং- পালশা, ২। সুমন হোসেন (২৮), পিতা- টুকু মিয়া, সাং- শিকারপুর পুর্বপাড়া (বাঁশবাড়িয়া কসাইপাড়া) ৩। বাবু মিয়া (৩০) পিতা- ইনসান আলী, সাং- শিকারপুর পূর্বপাড়া (বাঁশবাড়িয়া কসাইপাড়া), ৪। মিলন হোসেন (৩০), পিতা- নজরুল ইসলাম, সাং- নিশিন্দারা পাইকপাড়া, ৫। নজরুল ইসলাম সাদ্দাম (৩০), পিতা- মৃত আঃ মজিদ, সাং-ঠনঠনিয়া পশ্চিমপাড়া, ৬। ইউসুফ আলী (৩৮) পিতা- মৃত ছাবেদ আলী খাঁ , সাং- কৈঢ়র পূর্বপাড়া, ৭। খোকন মিয়া (২৫) পিতা- জিন্নাত মন্ডল, সাং- বানদীঘি ইছাবপুর পাড়া, সর্ব থানা ও জেলা-বগুড়াদের মোট ০২ বান্ডিল তাস, ০৬ টি মোবাইল, ১১ টি সীম এবং নগদ ২২৬৩০/-টাকা সহ গ্রেফতার করে অভিযানিক দলটি।

গ্রেফতারকৃত জুয়াড়িদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে । এব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা জানান, “জুয়ারুদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের পুর্বক বিজ্ঞ আদালতে আজ বৃহস্পতিবার প্রেরণ করা হয়েছে”।

দৈনিক বগুড়া
দৈনিক বগুড়া