শনিবার, ১১ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

বগুড়ায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে কৃষক নিহত

বগুড়ায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে কৃষক নিহত

বগুড়ার শাজাহানপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আজিজুল হক ওরফে আজাহার (৫২) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। সোমবার রাত ১১টার দিকে হেলেঞ্চাপাড়া এলাকায় এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত আজাহার আলী উপজেলার মাদলা ইউনিয়নের নন্দগ্রাম মধ্যপাড়ার মৃত আব্দুল কাদের মন্ডলের ছেলে।

মাদলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারী মন্ডল জানান, নিহত আজাহার আলী একজন কৃষক ছিলেন। তিনি তার জমির তরকারি ও শাক-সবজি বনানী সুলতানগঞ্জ হাটে বিক্রি করতেন। সোমবার সুলতানগঞ্জ হাটে তরকারি বিক্রি করে রাত ১১টার দিকে ভ্যানে চড়ে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে হেলেঞ্চাপাড়া জনৈক আব্দুল কাফির বাড়ির সামনে রাস্তার উপর ছিনতাইকারীরা ভ্যান থামিয়ে পথরোধ করে আজাহার আলীর কাছ থেকে টাকা কেড়ে নিয়ে তার বুকে ও শরীরের বিভিন্ন স্থানে একাধিক ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাজাহানপুর থানার ওসি (তদন্ত) নান্নু খান জানান, ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের হাতে হস্তান্তর করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দৈনিক বগুড়া