শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বগুড়ায় ভুয়া এসআই সুমল চন্দ্র গ্রেফতার

বগুড়ায় ভুয়া এসআই সুমল চন্দ্র গ্রেফতার

বগুড়ায় ভুয়া এসআই সেজে মীমাংসার নামে টাকা হাতিয়ে নেওয়ার ঘটনায় সুমল চন্দ্র (৩২) নামে এক প্রতারককে গ্রেফতার করা হয়েছে। তিনি সদরের শশীবদনী হিন্দুপাড়ার নারায়ণ চন্দ্র দাসের ছেলে। মঙ্গলবার বেলা ১১ টার দিকে সদরের বাঘোপাড়া এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

বগুড়া সদর থানার এসআই সোহেল রানা বলেন, ‘আমার সাথে সুমল নামে ওই প্রতারকের চেহারার মিল রয়েছে। এই সুযোগকে কাজে লাগিয়ে নিজেকে সে এসআই পরিচয় দিয়ে জনগণের সাথে প্রতারণা করেছে।’

পুলিশের এই কর্মকর্তা আরো বলেন, সোমবার সদরের তেলিহারা এলাকায় পূর্বশত্রুতার জেরে আব্দুল গোফফারের ছেলে আজিজুলের সাথে তৌহিদ ও তৌফিক নামে দুই ব্যক্তির বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। তখন স্থানীয় ইউপি সদস্য তাইজুল ইসলাম এই ঘটনার সমাধান করে দেন।

এদিকে এই ঘটনা জানতে পারেন প্রতারক সুমল চন্দ্র। তখন আজিজুলকে ফোন করে নিজেকে সদর থানার এসআই সোহেল রানা বলে পরিচয় দেন তিনি। এছাড়াও ঘটনার মীমাংসা করে দেওয়ার নামে ২০ হাজার টাকা দাবি করেন। আজিজুলের সন্দেহ হলে তিনি সদর থানার এস আই সোহেল রানাকে বিষয়টি জানান। পরে কৌশলে সদরের বাঘোপাড়া বন্দর থেকে ভুয়া এস আই পরিচয় দানকারী সুমলকে গ্রেফতার করে পুলিশ।

বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা জানান, নিজেকে এসআই বলে পরিচয় দিয়ে টাকা হাতিয়ে নেওয়ার ঘটনায় সুমলকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই