শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আদমদীঘিতে মাদক সেবনের দায়ে ৬জনের জেল-জরিমানা

আদমদীঘিতে মাদক সেবনের দায়ে ৬জনের জেল-জরিমানা

আদমদীঘিতে মাদক সেবনের দায়ে ছয়জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গত বুধবার ১৯ জানুয়ারী সন্ধ্যায় আদমদীঘির বশিপুর ও ছাতিয়ানগ্রাম ইট ভাটা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে এই রায় প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট শ্রাবণী রায়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আদমদীঘির সান্তাহার সার্কেলের পরিদর্শক নাজিম উদ্দীন জানান, গত বুধবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত আদমদীঘি উপজেলা নির্বাহি অফিসার ও নির্বাহি ম্যাজিষ্ট্রেট শ্রাবণী রায়ের নেতৃত্বে উপজেলার বশিপুর ও ছাতিয়ানগ্রাম ইট ভাটা এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদকদ্রব্য সেবনের অপরাধে ছয়জনকে আটক করা হয়।

এসময় ভ্রাম্যমাণ আদালত নওগাঁ জেলার দোগাছী গ্রামের ময়েজ উদ্দীনের ছেলে জুয়েল (৪৪) ও সান্তাহার লকু কলোনীর ইউসুফ আলীর ছেলে রামু (৩৫) কে ১৫ দিনের বিনাশ্রম জেল ও ১০০ টাকা করে জরিমানা, দুপচাঁচিয়া উপজেলার তালোড়া বাজারের বেলাল হোসেনের ছেলে জাহিদ হাসান বাপ্পা (২০) ও নতুন সাহাপুর এলাকার আলেফ উদ্দিনের ছেলে মানিক (৩০) কে ৩ দিনের বিনাশ্রম জেল ও ১০০ টাকা করে জরিমানা, নওগাঁ খয়রাবাদ এলাকার সলিম সরদারের ছেলে মনোয়ার হোসেন (৩০) ও আদমদীঘির বশিপুর গ্রামের বাবলু মন্ডলের ছেলে আরিফ হোসেন (৩০) কে ২ দিনের বিনাশ্রম জেল ও ১০০ টাকা করে জরিমানা করেন।

দৈনিক বগুড়া