শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বগুড়ায় দ্য ডোমিনেটর প্রিমিয়ার লীগের উদ্বোধন

বগুড়ায় দ্য ডোমিনেটর প্রিমিয়ার লীগের উদ্বোধন

বগুড়ায় দ্য ডোমিনেটর প্রিমিয়ার লীগের উদ্বোধন হয়েছে। সোমবার বিকাল ৫টার দিকে মিলেনিয়াম স্কলাস্টিক স্কুল এন্ড কলেজ এবং বিয়াম ল্যাবরেটরি স্কুলের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীদের আয়জনে আলতাফুন্নেছা খেলার মাঠে এ লীগের উদ্বোধন করা হয়। 

লীগের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বগুড়া জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক,  জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ও বগুড়া জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ খান রনি।

উদ্বোধনকালে রনি বলেন,  বর্তমান সরকারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অতীতের ন্যায় বাংলাদেশের ক্ষমতা গ্রহণের পর থেকেই খেলাধুলার প্রতি বিশেষ গুরুত্ব প্রদান করেন। যার ফলে ক্রিকেট-ফুটবলসহ সকল খেলায় অভূতপূর্ব উন্নয়ন হয়েছে এবং হচ্ছে। যেখানে খেলাধুলার পরিবেশ নেই সেখানে ভালো খেলোয়াড় তৈরি হয় না এবং ভালো পরিবেশ বিরাজ না করায় মাদক, ইভটিজিং, চুরি, ছিনতাই সহ নারী ধর্ষণের মতো জঘন্যতম ঘটনা গুলো বেশি লক্ষ্য করা যায়। একমাত্র খেলাই অপরাধমূলক কাজ থেকে শিশু কিশোরদের দূরে রাখতে পারে।

মাহমুদুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক উত্তরের দপর্ণের প্রকাশক ও সম্পাদক এবং বগুড়া প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, মাস সিস্টেম কম্পিউটার্স প্রিন্টার্স এন্ড প্যাকেজিংয়ের চেয়ারম্যান সেলিনা মাসুদ।

এসময় জেলা ছাত্রলীগ নেতা নাহিদ হাসান হৃদয়, শামীম আহমেদ প্রিন্স, শহর ছাত্রলীগ নেতা মেহেদুল ইসলামসহ মিলেনিয়াম স্কুল এবং বিয়াম ল্যাবরেটরী স্কুলের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। আয়োজকেরা জানান, এই লীগে মোট ছয়টি দল অংশগ্রহণ করেছে। প্রতিটা দল একে অপরের সাথে খেলায় প্রতিযোগিতা করবে। 

দৈনিক বগুড়া