রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

মাঝিড়া ইউনিয়ন বিট পুলিশিং কার্যক্রম শুরু

মাঝিড়া ইউনিয়ন বিট পুলিশিং কার্যক্রম শুরু

বগুড়ার শাজাহানপুর থানায় শুরু হয়েছে বিট পুলিশিং কার্যক্রম। বুধবার আনুষ্ঠানিকভাবে উপজেলার সদর মাঝিড়া ইউনিয়নের বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।  মাঝিড়া ইউনিয়ন পরিষদে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম। প্রধান অতিথির বক্তব্য রাখেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) আমবার হোসেন।
 
 মাঝিড়া ইউনিয়ন বিট পুলিশিং অফিসার থানার উপ-পরিদর্শক (এসআই) ডেভিড হেমাদ্রী বর্মা’র পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন শাজাহানপুর প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার হযরত আলী, ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান তারেক হোসেন সুমন, সংরক্ষিত আসনের মহিলা সদস্যা রাজিয়া সুলতানা, ইউপি সদস্য আবু জাফর প্রমুখ।
 
সভায় প্রধান অতিথি পুলিশ কর্মকর্তা আমবার হোসেন বলেন, বিট পুলিশিং এর মাধ্যমে মানুষের ঘরে সেবা পৌঁছে দেওয়া হবে। পুলিশ ও জনতার আন্তরিকতা বৃদ্ধি পাবে। এর ফলে সমাজ থেকে অপরাধ দমন করা সম্ভব হবে। বিট পুলিশিং অফিসার ডেভিড হেমাদ্রী বর্মা বলেন, মাঝিড়া ইউনিয়নকে অপরাধ মুক্ত রাখতে বিট পুলিশিং কার্যক্রম সহায়ক ভূমিকা পালন করবে। পুলিশ ও জনগণ বন্ধুত্বপূর্ণ সম্পর্কের মাধ্যমে ইউনিয়ন বাসীর শান্তি, শৃঙ্খলা ও নিরাপত্তা নিশ্চিত করা হবে।   
 

দৈনিক বগুড়া

সর্বশেষ: