শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

বগুড়া-১ আসনের এমপি সাহাদারা মান্নান এর করোনা নেগেটিভ

বগুড়া-১ আসনের এমপি সাহাদারা মান্নান এর করোনা নেগেটিভ

বগুড়া-১ আসনের সংসদ সদস্য ও প্রয়াত সংসদ সদস্য আব্দুল মান্নানের সহধর্মীনি মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য সাহাদারা মান্নান এমপি করোনা জয় করে স্বাভাবিক জীবনে ফিরে এসেছে। তিনি এজন্য সোনাতলা-সারিয়াকান্দি বাসী সহ সৃষ্টিকর্তার নিকট শুকরিয়া আদায় করেছেন।

গত নভেম্বর মাসের শেষের দিকে বগুড়া-১ আসনের সংসদ সদস্য ও প্রয়াত সংসদ সদস্য আব্দুল মান্নানের সহধর্মীনি মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য সাহাদারা মান্নান এমপি সর্দি কাশি ও জ্বরে ভুগছিলেন। এরপর তিনি গত ২ ডিসেম্বর সংসদ ভবনে করোনা টেস্ট করে করোনা পজিটিভ হয়। ওই দিন সন্ধ্যায় চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তিনি ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতাল (পিজি) হাসপাতালে ভর্তি হন।

সেখানে চিকিৎসকের নিবির পর্যবেক্ষণে থাকার পর তিনি গতকাল করোনা পরীক্ষা করে নেগেটিভ হয়েছে। ওই সংসদ সদস্য করোনায় আক্রান্ত হওয়ায় সোনাতলা ও সারিয়াকান্দির সকল ধর্মীয় প্রতিষ্ঠানে তার আশু রোগ মুক্তিকামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়াও আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন পৃথক পৃথক ভাবে তার আশু রোগমুক্তি কামনা করে বিভিন্ন কর্মসূচি পালন করে।

দৈনিক বগুড়া

সর্বশেষ: