বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

বগুড়ায় ধান মাড়াই মেশিনের চাপায় প্রাণ গেল চালকের

বগুড়ায় ধান মাড়াই মেশিনের চাপায় প্রাণ গেল চালকের

বগুড়ার শেরপুরে ধান মাড়াই মেশিনেন নিচে চাপা পড়ে চালক মাসুদ আলম (৩৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। রবিবার (০২মে) দুপুরের পর শেরপুর-ধুনট আঞ্চলিক সড়ক সংলগ্ন উপজেলার খানপুর ইউনিয়নের শালফা গ্রামে এই ঘটনা ঘটে। নিহত মাসুদ আলম একই ইউনিয়নের শালফা দক্ষিণপাড়া গ্রামের ময়নাল মন্ডলের ছেলে।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, মাসুদ আলম দীর্ঘদিন ধরেই এলাকায় নিজের মালিকাধীন মেশিনে ধান মাড়াইয়ের কাজ করে জীবিকা নির্বাহ করে আসছিলেন। এরই ধারাবাহিকতায় রবিবার দুপুরে আব্দুর রাজ্জাকের বাড়িতে ধান মাড়াই করার জন্য রওনা দেয়। পথিমধ্যে আঞ্চলিক সড়ক থেকে নিচে নামার সময় ধান মাড়াই করার মেশিনটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এসময় মেশিনের নিচে চাপা পড়ে চালক মাসুদ আলম গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন দ্রুত উদ্ধার করে তাঁকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে সূত্রটি জানায়।

এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম বলেন, ঘটনাটি মোখিকভাবে শুনেছি। খোঁজখবর নেওয়ার পর বিস্তারিত জানাতে পারবো। এছাড়া উক্ত ঘটনায় থানায় কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি বলে জানান তিনি।

দৈনিক বগুড়া

সর্বশেষ: