রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

গাবতলীতে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

গাবতলীতে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মুজিববর্ষ উপলক্ষে মঙ্গলবার গাবতলী সুখানপুকুর যুব উন্নয়ন সংঘের উদ্যোগে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা সৈয়দ আহম্মেদ কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। সুখানপুকুর যুব উন্নয়ন সংঘের সভাপতি ও জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মুঞ্জুরুল হক মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠিত সুধী সমাবেশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগ বগুড়ার উপ-পরিচালক মামুনুর রশিদ। প্রধান পৃষ্ঠপোষকতায় ছিলেন উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও নেপালতলী ইউপি চেয়ারম্যান লতিফুল বারী মিন্টু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ’লীগের সহ-সভাপতি টিএম মুসা পেস্তা, গাবতলীর ইউএনও রওনক জাহান, জেলা আ’লীগের সদস্য এ্যাড: শফিকুল ইসলাম নাফরু, ইমরান হোসেন রিবন, রোমানা আজিজ রিংকি, জেলা কৃষকলীগের সভাপতি আলমগীর বাদশা, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আঃ সালাম ভুলন, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জুয়েল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রাঙ্গা, সৈয়দ আহম্মেদ কলেজের অধ্যক্ষ সাইদুজ্জামান টফি প্রমুখ। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন আতিকুর রহমান আতিক ও ফজলুল করিম মঞ্জিল।

খেলা পরিচালনায় ছিলেন রুবেল, সাকিল ও ফারুক। ধারা ভাষ্যকার ছিলেন রফিকুল ইসলাম। খেলায় মোকামতলা খেলোয়ার কল্যাণ দল ৩-১গোলে গাইবান্ধা জেলাদলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। শেষে অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন।

দৈনিক বগুড়া