শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বগুড়া শেরপুরে পুলিশ সদর দপ্তরের উপহারের ঘর পেলেন বিধবা নুরজাহান

বগুড়া শেরপুরে পুলিশ সদর দপ্তরের উপহারের ঘর পেলেন বিধবা নুরজাহান

বগুড়ার শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের ফুলবাড়ী গ্ৰামে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় পুলিশ সদর দপ্তরের অর্থায়নে নির্মিত ঘর পেলেন বিধবা নুরজাহান বেগম। রবিবার (১০ এপ্রিল) দুপুর ১২টায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা দেশের প্রতিটি থানায় নারী শিশু বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেক্স ও পুলিশ সদরদপ্তরের অর্থায়নে গৃহহীনদের জন্য নির্মিত ঘর একযোগে উদ্বোধন করেন।

ঘর হস্তান্তর উপলক্ষে দুপুরে ফুলবাড়ী গ্ৰামে এক সংক্ষিপ্ত সভা শেরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলার অতিরিক্ত (অপরাধ)পুলিশ সুপার মোঃ আব্দুর রশিদ।

এ সময় শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক আলহাজ্ব মুন্সী সাইফুল বারী ডাবলু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আবুল কাশেম মন্ডল শেরপুর থানার এস আই রামজীবন,এস আই মোস্তাফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

নিজের একটি ঘর পেয়ে খুশি নূরজাহান বেগম। তিনি জানান, স্বামীর মৃত্যুর পর শেরপুর শহরের উলিপুরে ভাইয়ের বাসায় থাকতাম। এখন নিজের ঘর পেয়ে এখানেই ভাতিজা এবং তার পরিবারকে সঙ্গে নিয়ে থাকবো।

দৈনিক বগুড়া